Fiat 2 Coins

Fiat 2 Coins

ইউটিউব ক্রিপ্টো ইনফ্লুয়েন্সার বিটবয় ক্রিপ্টো সতর্ক করেছেন যে তিনি এমন কিছু পরিকল্পনা করছেন যা “স্থায়ীভাবে ক্রিপ্টো পরিবর্তন করবে”

টিএল; ডিআর

বেন আর্মস্ট্রং, যাকে বিটবয় ক্রিপ্টোও বলা হয় তার অনুসারীদের সতর্ক করে যে তিনি এমন কিছু পরিকল্পনা করছেন যা চিরতরে ক্রিপ্টো শিল্পকে পরিবর্তন করবে। বিটবয় ক্রিপ্টো সত্যিই একজন ইউটিউব প্রভাবক যার তার YouTube অ্যাকাউন্টে 1.5 মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে।

বিতর্কিত কিন্তু সুপরিচিত ইউটিউব ক্রিপ্টো প্রভাবশালী বেন আর্মস্ট্রং, যিনি তার ইউটিউব সম্প্রদায়ের দ্বারা বিটবয় ক্রিপ্টো নামেও পরিচিত, গতকাল একটি টুইট পোস্ট করেছেন যে তিনি এমন বিশাল কিছুতে কাজ করছেন যা স্থায়ীভাবে ক্রিপ্টো শিল্পকে পরিবর্তন করবে।

‘আমি বিশাল কিছু নিয়ে কাজ করছি। এত বড় যে এটি স্থায়ীভাবে ক্রিপ্টো পরিবর্তন করবে যেমনটি আমরা জানি। আমরা মার্কিন যুক্তরাষ্ট্র সরকারের চূড়ান্ত দারোয়ানদের কাছ থেকে ক্ষমতা গ্রহণ করতে যাচ্ছি। আমি আপাতত এতটুকুই বলতে পারি।”

বিটবয় ক্রিপ্টো

বিটবয় ক্রিপ্টো হল একটি বিখ্যাত ক্রিপ্টো প্রভাবক যে তার ইউটিউব অ্যাকাউন্টে 1.5 মিলিয়নেরও বেশি ফলোয়ার এবং তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে প্রায় 1M ফলোয়ার সংগ্রহ করেছে। ক্রিপ্টো শিল্পে তার প্রভাব উল্লেখযোগ্য, যদিও এটি অন্যান্য ক্রিপ্টো প্রভাবশালীদের সাথে বিতর্কের সাথে ধাঁধাঁযুক্ত।

একটি CNBC রিপোর্ট দেখায় যে বিটবয় ক্রিপ্টো এবং অন্যান্য ক্রিপ্টো প্রভাবশালীরা প্রকাশ্যে বিভিন্ন ক্রিপ্টো প্রকল্পের প্রচারের জন্য বড় ক্রিপ্টো প্রচার গ্রহণ করে। তিনি নিশ্চিত করেছেন যে তিনি সহজেই প্রতি মাসে $100,000 উপার্জন করতে পারেন শুধুমাত্র তার প্রচারের মাধ্যমে।

এই CNBC রিপোর্ট অনুসারে BitBoy যে ক্রিপ্টোকারেন্সি উদ্যোগগুলিকে প্রচার করেছে তার অনেকগুলি মূল্য হ্রাস পেয়েছে, যেমন Ethereum Yeld, Cypherium এবং MYX Network৷ বিটবয় শীঘ্রই এই প্রচারমূলক ভিডিওগুলি মুছে দিয়েছে।

আর্মস্ট্রং এর আগে বলেছিলেন যে তিনি তার সমস্ত অর্থ প্রদানের অংশীদারিত্ব প্রকাশ করেছেন

মার্কিন সরকার সম্প্রতি টর্নেডো নগদ মঞ্জুর করেছে

সরকার সম্প্রতি ঘোষণা করেছে যে তারা আমেরিকানদের মিক্সারের সাথে একত্রিত হতে নিষেধ করবে যেমন টর্নেডো ক্যাশ। ক্রিপ্টো সম্প্রদায় এই সিদ্ধান্তে খুশি ছিল না, এছাড়াও কিছু সম্প্রদায়ের সদস্য এটিকে “কোডের বিরুদ্ধে যুদ্ধ” বা গোপনীয়তার উপর সরাসরি আক্রমণ বলে অভিহিত করেছেন।

নিষেধাজ্ঞার পরে টর্নেডো ক্যাশ ব্যবহার করার জন্য অন্যান্য বিকল্পগুলির সাথে টর্নেডো ক্যাশের ফর্ক ইতিমধ্যেই টুইটারে পোস্ট করা হচ্ছে।

🌪️ তাদের নিষেধাজ্ঞার পরে @TornadoCash ব্যবহার করুন।

🧵 এটি অনেক বেশি বিকেন্দ্রীভূত এবং গোপনীয়তা-ভিত্তিক বিশ্বে আমার ক্ষুদ্র অবদান।

📃 মাঝারি নিবন্ধ: https://t.co/fNn5VR8Qt8 pic.twitter.com/IlSv9TCkva

– clint21.eth ⚡️ (@thisisclint21) আগস্ট 10, 2022

এটা সত্যিই স্পষ্ট নয় যে বিটবয় সাম্প্রতিক নিষেধাজ্ঞার সাথে সম্পর্কিত কিছু করতে পারে বা তার টুইটটি সম্পূর্ণভাবে সম্পর্কহীন কিনা।