Fiat 2 Coins

Fiat 2 Coins

একটি টুইটার-চালিত শর্ট স্কুইজ সেলসিয়াসের সিইএল টোকেনকে এগিয়ে দেয়

CEL হোল্ডাররা সংক্ষিপ্ত অবস্থানের বিরুদ্ধে লড়াই করার চেষ্টা করছে এবং একটি সংক্ষিপ্ত স্কুইজ বন্ধ করার চেষ্টা করছে৷ টোকেনটি প্রকাশের সময় $1.89 এ পৌঁছেছে, যা গত কয়েকদিন ধরে লক্ষণীয়ভাবে বেড়েছে৷ একটি কানাডিয়ান নিয়ন্ত্রক সংস্থাটি তদন্ত করছে বলে জানা গেছে৷

সেলসিয়াস নেটওয়ার্ক নিয়ে আরও নাটক হচ্ছে কারণ হোল্ডাররা শর্ট পজিশনের বিরুদ্ধে লড়াই করছে। একই সময়ে, কানাডিয়ান নিয়ন্ত্রকরা দেউলিয়া ঋণ প্ল্যাটফর্মের তদন্তেরও ঘোষণা দিয়েছে।

#CelShortSqueeze আপনাকে যা শেখায় তা কখনই সম্প্রদায়ের নেতৃত্বাধীন আন্দোলনের বিরুদ্ধে না যাওয়া। প্রায় নিশ্চিত না হলে স্নোবলিংয়ের সম্ভাবনা বিশাল।

– মিডাস (@_____মিডাস_____) আগস্ট ৯, ২০২২

CEL টোকেন মূল্য CEL মূল্য: TradingView

টোকেনটি সম্প্রদায়-নেতৃত্বাধীন আন্দোলনের ভিত্তিতে বিশুদ্ধভাবে সমাবেশ করতে পারে কিনা তা অস্পষ্ট। টোকেনগুলি এর আগে বহুবার সম্প্রদায়ের উদ্দীপনার সংক্ষিপ্ত বিস্ফোরণে মূল্য বৃদ্ধি পেয়েছে। যাইহোক, এটি একটি অনন্য কেস, একটি প্রাক্তন ক্রিপ্টো জায়ান্টের দুর্দান্ত পতন এবং এটি যে শক তৈরি করেছে তা বিবেচনা করে।

সংক্ষিপ্ত স্কুইজাররা সমাবেশ করার জন্য তাদের বিডের মুখোমুখি হচ্ছে এমন চ্যালেঞ্জগুলির উপরে, একটি কানাডিয়ান নিয়ন্ত্রক সেলসিয়াস নেটওয়ার্কেও একটি তদন্ত পরিচালনা করছে। Quebec এর Autorité des marchés financiers (AMF) জুনের মাঝামাঝি থেকে কোম্পানির দিকে নজর দিচ্ছে এবং আমেরিকার নিয়ন্ত্রকদের সাথেও এই সমস্যা নিয়ে কাজ করছে বলে জানা গেছে।

তদন্তটি আংশিকভাবে সত্য দ্বারা অনুপ্রাণিত যে কুইবেকের বৃহত্তম পেনশন ব্যবস্থাপক, Caisse de dépôt et placement du Québec, সেলসিয়াসে $150 মিলিয়ন বিনিয়োগ করেছেন৷ জানা গেছে, অন্টারিও সিকিউরিটিজ কমিশন পতনের বিষয়টি পরীক্ষা করে দেখতে পারে।

CEL এর দাম যাই হোক না কেন, সেলসিয়াস এখনও উষ্ণ জলে

যদিও CEL হোল্ডাররা একটি সংক্ষিপ্ত স্কুইজ টানার চেষ্টা করতে পারে, এটি সেলসিয়াসকে সাহায্য করবে না কারণ এটি তার দেউলিয়া হওয়ার প্রক্রিয়ার মধ্য দিয়ে লড়াই করে। কিছু দিন কিছু উন্নয়ন ছাড়াই অতিবাহিত হয় – এছাড়াও সাম্প্রতিক CEL বৃদ্ধিতে সিইও অ্যালেক্স মাশিনস্কির সাথে লিঙ্কযুক্ত একটি ওয়ালেটও দেখা গেছে যদিও এটি ঘটছিল।

সেলসিয়াস ক্রেডিটর কমিটি ব্যবসায় কোনো অভ্যন্তরীণ অসদাচরণ ঘটেছে কিনা তা তদন্ত করতে পারে। রাষ্ট্রীয় বিবৃতিতে, কমিটি মাশিনস্কিকে মনোনীত করেছে, এবং প্রক্রিয়াটিতে ব্যাপকভাবে সাহায্য করার জন্য অন্যান্য সংস্থার সাথে একজন অ্যাটর্নি নিয়োগ করেছে।

ইতিমধ্যে, সেলসিয়াস তার প্রাক্তন সিএফওকে নিয়োগ করার জন্য তার গতি প্রত্যাহার করেছে। ব্যবসাটি গত মাসের শেষের দিকে মোশন দাখিল করেছিল, দেউলিয়া হওয়ার প্রক্রিয়ার সাথে একসাথে সাহায্য করার জন্য তার দক্ষতা ব্যবহার করতে চায়।