Fiat 2 Coins

Fiat 2 Coins

এসইসি হেজ ফান্ড থেকে ক্রিপ্টো এক্সপোজার রিপোর্টের প্রয়োজন – ওয়ালস্ট্রিটজার্নাল

সারসংক্ষেপ:

ক্রিপ্টো গ্রহণ বৃদ্ধির সাথে সাথে ইউএস এসইসি হেজ ফান্ডের জন্য একটি নতুন নীতি চালু করতে পারে৷ হেজ ফান্ডগুলিকে শীঘ্রই ক্রিপ্টোকারেন্সির সাথে যোগাযোগের বিষয়ে রিপোর্ট করতে বলা হতে পারে৷ এই ধরনের সংস্থাগুলি তথাকথিত ফর্ম পিএফ থেকে এটি অর্জন করবে। গ্যারি গেনসলার বলেছেন যে এই পদক্ষেপটি আর্থিক শিল্প ব্যবহার করার সময় বড় হেজ ফান্ডের ক্রিয়াকলাপ এবং তাদের মিথস্ক্রিয়া সম্পর্কে আরও অন্তর্দৃষ্টি প্রদান করতে পারে। BlackRock ঘোষণার কয়েকদিন পর সংবাদ শিরোনামও আসে। Coinbase এর মাধ্যমে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের জন্য বিটকয়েন লেনদেন। Gensler-এর এজেন্সি ডিজিটাল সম্পদ বাজারে একটি দৃঢ় আঁকড়ে ধরার জন্য একটি বৃহত্তর কৌশলের মধ্যে পদক্ষেপ নিয়েও ভাবতে পারে।

আমেরিকার হেজ ফান্ডগুলি ক্রিপ্টোকারেন্সির সাথে যোগাযোগের বিষয়ে রিপোর্ট করার জন্য প্রয়োজনীয় হতে পারে কারণ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন ক্রিপ্টো শিল্পে প্রায়শই নিয়ন্ত্রক তদারকি অনুশীলনের দিকে এগিয়ে যায়।

ওয়ালস্ট্রিটজার্নাল বুধবার রিপোর্ট করেছে যে আর্থিক নজরদারি কমোডিটি ফিউচার ট্রেডিং কমিশন (সিএফটিসি) এর সাথে নীতির বিষয়ে চিন্তাভাবনা করছে।

নীতিটি অগ্রসর করার জন্য একটি পছন্দের অর্থ হল $500 মিলিয়নের বেশি নেট সম্পদের বড় হেজ ফান্ডগুলিকে অবশ্যই ফর্ম পিএফ নামক একটি বিশেষ ফাইলিংয়ের মাধ্যমে তাদের ক্রিপ্টো এক্সপোজার প্রকাশ করতে হবে।

ফর্ম পিএফ আসলেই একটি গোপনীয় ফাইলিং যা ব্যক্তিগত তহবিলের মধ্যে বিদ্যমান সম্ভাব্য ঝুঁকির বিষয়ে নিয়ন্ত্রকদের জানায়। 2008 সালের আর্থিক মন্দার পরপরই যথাযথ বাস্তবায়ন তৈরি করা হয়েছিল।

ক্রিপ্টো এক্সপোজার রিপোর্ট করার জন্য হেজ ফান্ডের প্রয়োজনীয়তা প্রস্তাব করবে SEC: WSJ

– db (@tier10k) 10 আগস্ট, 2022

রিপোর্টের উপর ভিত্তি করে, SEC-এর বিবেচনায় ফর্ম PF-এর পরিধি প্রসারিত করা অর্থনৈতিক জলবায়ু ব্যবহার করার সময় ক্রিপ্টো-এর ক্রমবর্ধমান একীকরণ নিয়ে সংস্থার ক্রমবর্ধমান উদ্বেগের পরিপূরক হতে পারে।

এই ধরনের তথ্য সংগ্রহ করা কমিশন এবং আর্থিক-স্থিতিশীলতা নিয়ন্ত্রকদের বৃহত্তর আর্থিক পরিষেবা শিল্প ব্যবহার করার সময় বৃহৎ হেজ তহবিলের আন্তঃসংযোগ আরও ভালভাবে পর্যবেক্ষণ করতে সাহায্য করবে।

– এসইসি চেয়ারম্যান গ্যারি গেনসলার, ডব্লিউএসজে।

SEC ক্রিপ্টোতে নিয়ন্ত্রক স্পটলাইট উজ্জ্বল করে

SEC অনুমিতভাবে সম্প্রতি ক্রিপ্টোকারেন্সির প্রতি আরো আগ্রাসন প্রদর্শন করেছে। টেরা, থ্রি অ্যারোস ক্যাপিটাল, এবং ক্রিপ্টো সম্পদের দামে বিরাট মন্দা সহ 2022 সালের মধ্যে ক্রিপ্টোরা একটি উত্তাল সময় অনুভব করেছে।

প্রকৃতপক্ষে, এই ঘটনাগুলি নিয়ন্ত্রকদের জন্য একটি বিদ্যুতের রডে পরিণত হয়েছে যারা কঠোর ক্রিপ্টো নিয়ন্ত্রক নীতিগুলিকে গুরুত্বপূর্ণ বলে মনে করে। প্রেস টাইমে, এজেন্সি ক্রিপ্টো কোম্পানিগুলির মধ্যে চলমান অনুসন্ধানের আধিক্য অন্তর্ভুক্ত করে যেমন Binance, Coinbase, এবং Ripple এর মতো বেশ কয়েকটি উল্লেখ করার জন্য।

SEC এর সম্ভাব্য হেজ ফান্ড নীতিটিও আসে ব্ল্যাকরক, বিশ্বের বৃহত্তম সম্পদ ব্যবস্থাপকদের মধ্যে কয়েনবেস প্রাইমের মাধ্যমে আলাদিন প্রাতিষ্ঠানিক গ্রাহকদের জন্য বিটকয়েন ট্রেডিং ঘোষণা করার পরপরই।

SEC To Require Crypto Exposure Report From Hedge Funds - WallStreetJournal 9 এসইসি চেয়ারম্যান গ্যারি গেনসলার (সূত্র: সিএনবিসি)