Fiat 2 Coins

Fiat 2 Coins

ক্রিপ্টো এক্সচেঞ্জ হটবিট লেনদেন স্থগিত করেছে যেহেতু কর্তৃপক্ষ তার প্রাক্তন কর্মচারীর তদন্ত করছে

ক্রিপ্টো এক্সচেঞ্জ হটবিট তার ক্রিপ্টো লেনদেন স্থগিত করেছে। Hotbit এর প্রাক্তন ম্যানেজমেন্ট কর্মচারী একটি ফৌজদারি তদন্তের মধ্য দিয়ে যাচ্ছে কারণ আপনার এক্সচেঞ্জকে তার লেনদেনগুলি সাময়িকভাবে স্থগিত করতে হয়েছিল৷ এক্সচেঞ্জ পরে যোগ করেছে যে পুনরুদ্ধারের সঠিক সময় এই সময়ে নির্ধারণ করা যাবে না৷

এশিয়ার নেতৃস্থানীয় ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জগুলির মধ্যে, হটবিট একটি ঘোষণা জারি করেছে যে কীভাবে এক্সচেঞ্জ সাময়িকভাবে তার ট্রেডিং, প্রত্যাহার এবং আমানত লেনদেন স্থগিত করেছে।

হটবিট এর লেনদেন প্রতিরোধ করার সিদ্ধান্ত এই সত্য থেকে উদ্ভূত যে এক্সচেঞ্জের প্রাক্তন কর্মচারী একটি সক্রিয় তদন্তের মধ্য দিয়ে যাচ্ছে যা তাকে ফৌজদারি আইন লঙ্ঘনের জন্য অভিযুক্ত করেছে।

হটবিট সাময়িকভাবে এর লেনদেন বন্ধ করে দেয়

সাম্প্রতিক একটি ব্লগ আপডেটে, এক্সচেঞ্জ যোগ করেছে যে কীভাবে হটবিটের একজন প্রাক্তন কর্মচারী বর্তমানে ফৌজদারি আইন লঙ্ঘনের ভিত্তিতে তদন্ত করা হচ্ছে। আরও বিশদ ভাগ করে নেওয়ার জন্য, ব্লগে উল্লেখ করা হয়েছে যে একজন প্রাক্তন হটবিট কর্মচারী, যিনি এপ্রিলে ফার্ম ছেড়েছিলেন তিনি সম্প্রতি একটি অনৈতিক এবং অবৈধ প্রকল্পে জড়িত ছিলেন যা হটবিটের “অভ্যন্তরীণ নীতিগুলির” বিরুদ্ধে ছিল।

“কারণ হল যে একজন প্রাক্তন হটবিট ম্যানেজমেন্ট কর্মচারী যিনি এই বছরের এপ্রিলে হটবিট ছেড়েছিলেন গত বছর একটি প্রকল্পে জড়িত ছিলেন (যেটি হটবিটের অভ্যন্তরীণ নীতির বিরুদ্ধে ছিল এবং যেটি হটবিট অজানা ছিল) যে আইন প্রয়োগকারী কর্তৃপক্ষ এখন ফৌজদারি আইন লঙ্ঘন করছে বলে সন্দেহ করছে। ” ব্লগ পরে যোগ.

📢আগস্ট 10, 2022-এ হটবিট ওয়েবসাইট পরিষেবা সাসপেনশন সংক্রান্ত ঘোষণা বিস্তারিত👉https://t.co/5hf6XS638y

⚠️ব্যবহারকারীর সম্পদ নিরাপদ, অনুগ্রহ করে চিন্তা করবেন না।

কোনো অসুবিধার জন্য আমরা দুঃখিত!😢 pic.twitter.com/x7wiIL7j1a

– হটবিট নিউজ (@Hotbit_news) আগস্ট 10, 2022

প্রকাশিত বিবৃতি অনুসারে, জুলাই মাসের শেষের দিকে বেশ কয়েকজন হটবিট সিনিয়র ম্যানেজারকে সাবপোইন করা হয়েছিল এবং বর্তমানে তারা আইন প্রয়োগকারী কর্তৃপক্ষকে পুঙ্খানুপুঙ্খ তদন্ত পরিচালনা করতে সহায়তা করছে।

ব্রেকিং: ফৌজদারি আইন লঙ্ঘনের অভিযোগে সিনিয়র ম্যানেজারদের সাবপোইন করার পরে ট্রেডিং, ডিপোজিট এবং উত্তোলন স্থগিত করার জন্য হটবিট ক্রিপ্টো এক্সচেঞ্জ।

– Watcher.Guru (@WatcherGuru) আগস্ট 10, 2022

হটবিট আরও স্পষ্টীকরণ জারি করেছে এবং যোগ করেছে যে ক্রিপ্টো লেনদেন স্থগিত করার সিদ্ধান্তটি এই মুহুর্তে এক্সচেঞ্জের বেশিরভাগ সম্পদ হিমায়িত করা হয়েছে, যা এক্সচেঞ্জকে স্বাভাবিকভাবে কাজ করতে অক্ষম করে দিয়েছে।

এক্সচেঞ্জ পরে তার অবস্থান স্পষ্ট করে, নিশ্চিত করে যে হটবিটের বাকি কর্মচারী এবং ব্যবস্থাপনার এই ধরনের কোনো প্রকল্পে কোনো সম্পৃক্ততা নেই, এবং প্রকল্পের সাথে জড়িত কোনো অবৈধ তথ্য সম্পর্কে অবগত ছিল না।

“হটবিট এবং হটবিটের বাকি ব্যবস্থাপনা প্রকল্পের সাথে জড়িত নয় এবং প্রকল্পের সাথে জড়িত অবৈধ তথ্য জানে না। যাইহোক, আমরা এখনও আইন প্রয়োগকারী কর্তৃপক্ষকে তাদের তদন্তে সক্রিয়ভাবে সহযোগিতা করছি এবং আমাদের আইনজীবীদের মাধ্যমে তাদের সাথে ক্রমাগত যোগাযোগ করছি এবং জমাকৃত সম্পদ থেকে মুক্তির জন্য আবেদন করছি।”

এক্সচেঞ্জ পরে তার গ্রাহকদের আশ্বস্ত করে যে তাদের তহবিল এক্সচেঞ্জ ব্যবহার করে নিরাপদে সংরক্ষণ করা হয়েছে, আরও উল্লেখ করে যে এটি শীঘ্রই উত্তোলন এবং অন্যান্য ক্রিপ্টো ক্রিয়াকলাপ পুনরায় শুরু করবে।

হাই, আমাদের ম্যানেজাররা সক্রিয়ভাবে আইন প্রয়োগকারীর তদন্তে সহায়তা করছেন। আমরা ক্রমাগত জমাকৃত সম্পদ মুক্তির জন্য আবেদন করছি। হটবিট স্বাভাবিক পরিষেবা পুনরায় শুরু করবে যখন সম্পদগুলি নিথর হয়ে যাবে এবং সম্পদ ব্যবস্থাপকরা তহবিল ব্যবস্থাপকদের পুনরায় শুরু করবেন। প্লিজ চিন্তা করবেন না।

– হটবিট নিউজ (@Hotbit_news) আগস্ট 10, 2022

Coinmarketcap অনুসারে, হটবিট হংকং-এর নেতৃস্থানীয় ক্রিপ্টোকারেন্সি এক্সচেঞ্জগুলির মধ্যে একটি যা ব্যবহারকারীদের বিটকয়েন, ইথেরিয়াম, এবং অন্যান্য জনপ্রিয় ক্রিপ্টোকারেন্সিগুলির সাথে ব্যবসা করার অনুমতি দেয়৷ এক্সচেঞ্জে প্রায় 2000+ ট্রেডিং জোড়া তালিকাভুক্ত করা হয়েছে এবং তালিকাভুক্ত ক্রিপ্টো প্রকল্পের ফর্মের পরিমাণের ক্ষেত্রে সমস্ত এক্সচেঞ্জের মধ্যে #1 1 স্থান পেয়েছে। এটি গ্রহের 210টি দেশে বিস্তৃত প্রায় 700,000 সক্রিয় গ্রাহকদের সেবা করে।

ছবি: হটবিট নিউজ/টুইটার