Fiat 2 Coins

Fiat 2 Coins

ক্রিপ্টো কাস্টডি প্ল্যাটফর্ম বিটগো একীভূতকরণ চুক্তি বাতিল করার জন্য গ্যালাক্সি ডিজিটালের বিরুদ্ধে মামলা করছে

Galaxy Digital এর আগে 2021 সালের নিরীক্ষিত আর্থিক বিবৃতি দেখাতে প্ল্যাটফর্মের অক্ষমতার কথা উল্লেখ করে BitGo-এর সাথে তার একীভূতকরণ চুক্তি বাতিল করেছে। বিটগো গ্যালাক্সির অধিগ্রহণ বন্ধ করার সিদ্ধান্তের প্রতিক্রিয়া জানিয়ে বলেছে যে এটি গ্যালাক্সির বিরুদ্ধে তার ক্রিয়াকলাপের জন্য মামলা করছে, তারপরে $100 মিলিয়ন সমস্যা খুঁজছে। চুক্তিটি আগে মে মাসে ঘোষণা করা হয়েছিল, যা এই 12 মাসের শেষে বন্ধ হওয়ার কথা ছিল।

Galaxy Digital+BitGo বিতর্ক আরও জোরদার হবে, কারণ ক্রিপ্টো কাস্টডি প্ল্যাটফর্ম অবশেষে একটি নতুন ঘোষণা চালু করেছে যাতে এই ফার্মটি তার চুক্তি বাতিল করার জন্য গ্যালাক্সি ডিজিটালের বিরুদ্ধে মামলা করবে।

নতুন বিবৃতি অনুসারে, বিটগো তার ক্রিয়াকলাপের কারণে “আইনিভাবে গ্যালাক্সি ডিজিটালকে জবাবদিহিতার জন্য অবস্থান করবে” এবং বিশেষভাবে সক্রিয়ভাবে $100 মিলিয়ন ক্ষতির সন্ধান করছে।

কি ঘটেছে?

এই মুহূর্তে, মাইকেল নোভোগ্রাৎজ গ্যালাক্সি ডিজিটাল তার 2021 সালের জন্য নিরীক্ষিত আর্থিক দাবিগুলি দেখানো ফার্মের অক্ষমতার উল্লেখ করে BitGo-এর অধিগ্রহণ বন্ধ করার গ্যারান্টি দিয়েছেন।

“ডিজিটাল সম্পত্তি, ক্রিপ্টোকারেন্সি, এবং ব্লকচেইন সিস্টেম সেক্টরের অভ্যন্তরে আর্থিক বিশেষজ্ঞ পরিষেবা এবং বিনিয়োগ নিয়ন্ত্রণ উদ্ভাবক, আজ প্রকাশ করেছে যে এটি বিটগোর সাথে 31 জুলাই, 2022-এর মধ্যে প্রদান করতে ব্যর্থ হওয়ার ঠিক পরে বিটগোর সাথে অতীতে ঘোষিত অধিগ্রহণের ব্যবস্থাটি শেষ করার জন্য অনুশীলন করেছে। , 2021-এর জন্য অডিট করা আর্থিক দাবিগুলি যা ব্যবস্থার প্রয়োজনীয়তাগুলি মেনে চলে।” নিশ্চিতকরণ আরও যোগ করা হয়েছে.

BREAKING: Galaxy Digital অফার তার #crypto কাস্টোডিয়ান BitGo-এর অধিগ্রহণ বন্ধ করেছে

– মাইকেল রুবেল (@michaelwrub) আগস্ট 15, 2022

চুক্তিটি এর আগে মে মাসে 1.2 বিলিয়ন ডলারে চালু হয়েছিল। BitGo-এর অধিগ্রহণ এই বছরের শেষের দিকে শেষ হওয়ার কথা ছিল, তা সত্ত্বেও, বর্তমান সমাপ্তির ঘোষণাটি 2021-এর জন্য আর্থিক বিবৃতি দেখাতে বিটগো-এর ব্যর্থতাকে উদ্ধৃত করেছে, প্রাথমিক কারণ যা চুক্তিটিকে বিভ্রান্তির দিকে নিয়ে গিয়েছিল।

“গ্যালাক্সি কৃতিত্বের জন্য এবং টেকসই বৃদ্ধির জন্য কৌশলগত সুযোগের সদ্ব্যবহার করার জন্য অবস্থান করে চলেছে৷ আমরা মার্কিন যুক্তরাষ্ট্রে তালিকাভুক্ত করার জন্য আমাদের প্রক্রিয়া চালিয়ে যেতে এবং আমাদের ক্লায়েন্টদের একটি প্রধান উত্তর দেওয়ার জন্য প্রতিশ্রুতিবদ্ধ যা সত্যিই গ্যালাক্সিকে প্রতিষ্ঠানের জন্য একটি ওয়ান-স্টপ শপ করে তুলতে পারে,” বলেছেন গ্যালাক্সির সিইও এবং প্রতিষ্ঠাতা মাইক নভোগ্রাটজ।

বিটগো রিটালিয়েটস, বলছে এটা গ্যালাক্সি ডিজিটালের বিরুদ্ধে মামলা করছে

ক্রিপ্টো হেফাজত প্ল্যাটফর্ম বিটগো সর্বশেষে তার অধিগ্রহণ বন্ধ করার গ্যালাক্সি ডিজিটালের সিদ্ধান্তে প্রতিক্রিয়া জানিয়েছে। ফার্মটি আজ এর আগে একটি নতুন বিবৃতি প্রকাশ করেছে, যোগ করেছে যে এটি বিটগোর সাথে তার প্রস্তুত একীকরণ চুক্তি অবৈধভাবে বাতিল করার জন্য গ্যালাক্সিকে দায়বদ্ধ রাখতে চায়।

“BitGo, ডিজিটাল সম্পদ আর্থিক সমাধানের বাজারের নেতা, আজ বলেছে যে এটি বিটগোর সাথে একীভূতকরণ চুক্তি বাতিল করার অনুপযুক্ত সিদ্ধান্তের জন্য গ্যালাক্সি ডিজিটালকে আইনত দায়ী করতে চায়, যেটির মেয়াদ 31 ডিসেম্বর, 2022 পর্যন্ত শেষ হওয়ার কথা ছিল না। এবং মার্জার ব্যবস্থা বাড়ানোর জন্য BitGo তৈরি করার জন্য মার্চ 2022-এ গ্যারান্টি দিয়েছিল $100 মিলিয়ন স্লো ব্রেক মূল্য ব্যয় না করার জন্য।” নিশ্চিতকরণ আরও অবদান রাখে

সংস্থাটি $100 মিলিয়ন ক্ষতির জন্যও চাইছে, Galaxy এর একীভূতকরণ প্যাকেজটিকে “দরিদ্র” এবং “অযৌক্তিক” হিসাবে সমাপ্ত করার জন্য নির্বাচনের উল্লেখ করে। সংস্থাটি তার বিচারমূলক কার্যাবলীর যত্ন নেওয়ার জন্য একজন বিশিষ্ট আইনজীবী কুইন ইমানুয়েলকেও বেছে নিয়েছে।

“মাইক নোভোগ্রাটজ এবং গ্যালাক্সি ডিজিটালের প্রচেষ্টা বিটগোতে সমাপ্তির ভুল হতে পারে…বিটগো এখনও পর্যন্ত তার নিরীক্ষিত আর্থিক বিতরণের মতো তার প্রতিশ্রুতিগুলোকে সম্মান করেছে। এটি সত্যিই জনসাধারণের জানা-কীভাবে গ্যালাক্সি এই গত 1/4-এ $550 মিলিয়ন ক্ষতির দাবি করেছে, যে এর ইনভেন্টরি অনুপযুক্তভাবে কাজ করছে, এবং এটি গ্যালাক্সি এবং মিস্টার নোভোগ্রাটজ উভয়ই লুনা ফিয়াস্কোর কারণে ইতিমধ্যেই বিভ্রান্ত হয়েছে৷ হয় গ্যালাক্সি BitGo-এর $100 মিলিয়ন অবসান মূল্যের গ্যারান্টি হিসাবে পাওনা আছে বা এটি ভয়ানক বিশ্বাসে কাজ করছে এবং এর থেকেও অনেক বেশি ক্ষতির সম্মুখীন হয়েছে।” কুইন ইমানুয়েলের আর ব্রায়ান টিমন্স উল্লেখ করেছেন।

ইমপ্রেশন: বিটগো/টুইটার