Fiat 2 Coins

Fiat 2 Coins

টর্নেডো ক্যাশ ডিএও ওয়েবসাইট ডেভেলপার অ্যালেক্স পার্টসেভের গ্রেপ্তারের পরে অফলাইনে চলে যায়

টিএল; ডিআর

এই সপ্তাহের শুরুর দিকে ডাচ কর্তৃপক্ষের দ্বারা গ্রেপ্তার হওয়া প্রোগ্রাম ডেভেলপার হলেন অ্যালেক্স পার্টসেভ, ব্লকের উপর ভিত্তি করে। টর্নেডো ক্যাশ ডিএও-এর ওয়েবসাইট অফলাইনে চলে গেছে কারণ গ্রেপ্তার করা হয়েছে।

ডাচ পুলিশ বুধবার, 10 আগস্ট সন্দেহভাজন টর্নেডো ক্যাশ বিকাশকারীকে গ্রেপ্তার করেছে। ব্লকের উপর ভিত্তি করে, প্রোগ্রামের বিকাশকারী হলেন অ্যালেক্স পার্টসেভ, যেমনটি তার স্ত্রী কেসেনিয়া মালিক নিশ্চিত করেছেন। তিনি বলতে থাকেন যে তার স্বামী বেআইনি কিছু করেননি এবং এই গ্রেপ্তারের ফলে তিনি হতবাক।

আরও পড়ুন: আমস্টারডামে ডাচ তদন্তকারীরা 29 বছর বয়সী টর্নেডো ক্যাশ ডেভেলপারকে গ্রেপ্তার করেছে

টর্নেডো ক্যাশ ডিএও ওয়েবসাইট অন্ধকার হয়ে গেছে কারণ গ্রেপ্তার, অসংখ্য ব্যবহারকারী রিপোর্ট করছে যে তারা টর্নেডোর ডিসকর্ড চ্যানেল বা ওয়েবসাইটে অ্যাক্সেস পাওয়ার সুযোগ পায়নি।

টর্নেডো ক্যাশ শুধুমাত্র সোমবার ফরেন অ্যাসেট কন্ট্রোলের তালিকার যেকোনো অফিসে রাখা হয়েছিল।

এটি প্রদর্শিত হবে যে ব্যবহারকারীরা মার্কিন সরকারের নিষেধাজ্ঞাগুলি ব্যবহার করার সময় অনলাইন সাইট প্রদানকারীরা মেনে চলার কারণে সম্ভাব্যভাবে ওয়েব সাইটে অ্যাক্সেস পেতে সক্ষম হয়নি৷

যাইহোক, নিষেধাজ্ঞার কারণে টর্নেডোক্যাশ কীভাবে সর্বোত্তম ব্যবহার করা যায় সে সম্পর্কে ইতিমধ্যে বিকল্প পদ্ধতি চালু করা হয়েছে। \

🌪️ তাদের নিষেধাজ্ঞার পরে @TornadoCash ব্যবহার করুন।

🧵 এটি অনেক বেশি বিকেন্দ্রীভূত এবং গোপনীয়তা-ভিত্তিক বিশ্বে আমার ক্ষুদ্র অবদান।

📃 মাঝারি নিবন্ধ: https://t.co/fNn5VR8Qt8 pic.twitter.com/IlSv9TCkva

– clint21.eth ⚡️ (@thisisclint21) আগস্ট 10, 2022

ইউএস ডিপার্টমেন্ট অন দ্য ট্রেজারির উপর ভিত্তি করে, টর্নেডো ক্যাশ 2019 সালে তৈরি হওয়ার পর থেকে $7 বিলিয়ন মূল্যের ভার্চুয়াল কারেন্সি লন্ডার করার জন্য ব্যবহার করা হয়েছিল। তারা Lazarus গ্রুপের সাথে যুক্ত, একটি ডেমোক্রেটিক পিপলস রিপাবলিক অফ কোরিয়া রাষ্ট্র-স্পন্সরড হ্যাকিং গ্রুপ। এখন পর্যন্ত সবচেয়ে বড় পরিচিত ভার্চুয়াল কারেন্সি লুট।