Fiat 2 Coins

Fiat 2 Coins

টর্নেডো নগদ লেনদেনের কারণে Aave দ্বারা ট্রনের জাস্টিন সান অবরুদ্ধ

ট্রনের সহ-প্রতিষ্ঠাতা জাস্টিন সানের অ্যাকাউন্টটি এই শনিবার Aave-তে ব্লক করা হয়েছিল। সান অনুসারে, টর্নেডো ক্যাশ থেকে এলোমেলোভাবে 0.1 ETH পাওয়ার পরে অ্যাকাউন্টটি ব্লক করা হয়েছিল। De-fi Protocol Aave এখনও পর্যন্ত একটি বিবৃতি জারি করেনি।

অনেক কিছু ঘটেছে কারণ মার্কিন সরকার টর্নেডো নগদ মঞ্জুরি দিয়েছে, মিক্সিং টোকেন যা ইথেরিয়াম লেনদেনগুলিকে খুঁজে পাওয়া যায় না, 8 আগস্ট। একটি অনুমোদনের পর, হল্যান্ডের ডাচ কর্তৃপক্ষের দ্বারা 10 আগস্ট রাস্তার নিচে একটি গ্রেপ্তারের ঘটনা ঘটে, যাতে সন্দেহভাজন টর্নেডো নগদ ডেভেলপারকে ডাচ ফিসকাল ইনফরমেশন অ্যান্ড ইনভেস্টিগেশন সার্ভিস দিয়ে তিরস্কার করা হয়েছিল।

বেশ কয়েকটি রিপোর্ট ছিল যে কয়েকটি ডেফি প্রোটোকল মার্কিন নিষেধাজ্ঞা মেনে চলার জন্য পদক্ষেপ নিচ্ছে এবং টর্নেডো নগদ অর্থের সাথে যোগাযোগ করেছে এমন অ্যাকাউন্টগুলিকে নিষিদ্ধ করছে। সম্প্রতি, ট্রনের সহ-প্রতিষ্ঠাতা জাস্টিন সান টুইটারে জানিয়েছেন যে অ্যাভে শনিবার তার অ্যাকাউন্ট ব্লক করেছে।

আপনি আমাকে জিজ্ঞাসা করলে @TornadoCash থেকে কেউ এলোমেলোভাবে 0.1 ইথ পাঠিয়েছে বলে আমি আনুষ্ঠানিকভাবে @AaveAave দ্বারা অবরুদ্ধ। @StaniKulechov pic.twitter.com/tNXNLNYZha

– হে জাস্টিন সান🌞🇬🇩 (@justinsuntron) 13 আগস্ট, 2022

জেরি ব্রিটো, ক্রিপ্টো অলাভজনক কয়েন সেন্টারের নির্বাহী পরিচালক, ইতিমধ্যেই সতর্ক করেছেন যে এটি ঘটবে। টর্নেডো নগদ মঞ্জুরি আমেরিকানদের তাদের “নাম প্রকাশ না করার সাংবিধানিক অধিকার” অস্বীকার করে।

“সম্ভবত, এর মানে হল যে যে কেউ এই ঠিকানাগুলির সাথে যোগাযোগ করবে একটি প্রযুক্তিগত লঙ্ঘনের মধ্যে থাকবে”, যদিও তারা টর্নেডো ক্যাশ মিক্সার থেকে তাদের সম্মতি ছাড়াই বেশ কিছু ডলার পেয়েছে, ব্রিটো ফরচুনকে বলে৷

আমেরিকান সেলিব্রিটি এবং জনপ্রিয় অ্যাকাউন্ট টর্নেডো ক্যাশ থেকে 0.1 ETH পেয়েছে

প্রতিবেদনগুলি দেখায় যে অনেকগুলি সুপরিচিত অ্যাকাউন্ট এবং জিমি ফ্যালন, লোগান পলের মতো অল্প সংখ্যক আমেরিকান সেলিব্রিটিও এই বেনামী ব্যবহারকারীর দ্বারা 0.1 ETH উপহার পেয়েছেন৷ আইনটি সম্ভবত টর্নেডো ক্যাশ দ্বারা প্রবর্তিত অনুমোদনের উপর একটি বিদ্রোহ এবং এর প্রভাব রয়েছে।

টর্নেডো ক্যাশের সাথে সংযোগ করা যেকোন আমেরিকান নাগরিকের জন্য এখন সত্যিই অবৈধ, তবে, টর্নেডো ক্যাশের মাধ্যমে র্যান্ডম অ্যাকাউন্টে তহবিল পাঠানো থেকে ব্যবহারকারীদের এড়ানো সত্যিই প্রযুক্তিগতভাবে অসম্ভব।

মার্কিন সরকার বেশ পরিষ্কার হয়ে গেছে যে তারা মিক্সারদের পর্যবেক্ষণ চালিয়ে যাবে এবং প্রয়োজনে কোনো ব্যবস্থা নেবে; যাইহোক, ইতিমধ্যেই ধূসর এলাকার মত দেখা যাচ্ছে যা এখনও অন্বেষণ করা বাকি।