Fiat 2 Coins

Fiat 2 Coins

ব্যবহারকারীরা এখন FTX পে ইন্টিগ্রেশনের মাধ্যমে সমর্থিত Reddit অ্যাপ থেকে ইথার কিনতে পারবেন

ব্যবহারকারীদের নতুন ক্রিপ্টো বৈশিষ্ট্য আনলক করার অনুমতি দিতে FTX Pay Reddit-এর সাথে একীভূত হচ্ছে। ইন্টিগ্রেশন ব্যবহারকারীদের তাদের ব্লকচেইন গ্যাস ফি পরিশোধ করতে সমর্থিত Reddit অ্যাপের মাধ্যমে ETH কিনতে সাহায্য করবে।

ক্রিপ্টো এক্সচেঞ্জ FTX-এর অর্থপ্রদান এবং বিনিময় পরিকাঠামো প্ল্যাটফর্ম, FTX Pay-এর সাথে Reddit-এর নতুন একীকরণ ব্যবহারকারীদের ব্লকচেইন গ্যাস ফি বা নেটওয়ার্ক ফি সহ বিভিন্ন উদ্দেশ্যে অর্থ প্রদানের জন্য সমর্থিত Reddit অ্যাপগুলি থেকে ইথার কেনার অনুমতি দেবে।

FTX পে এক্স রেডডিট

ক্রিপ্টো এক্সচেঞ্জ FTX তার ক্রমবর্ধমান পোর্টফোলিওতে নতুন পরিষেবা যোগ করে ধারাবাহিকভাবে পরীক্ষা-নিরীক্ষা করছে। এক্সচেঞ্জ সম্প্রতি সোশ্যাল নিউজ এগ্রিগেটর জায়ান্ট ব্যবহার করে তার পেমেন্ট এবং এক্সচেঞ্জ এক্সটেনশন FTX Pay সংহত করে Reddit এর সাথে তার সহযোগিতার ঘোষণা দিয়েছে।

অফিসিয়াল ঘোষণা অনুযায়ী, Reddit ব্যবহারকারীরা প্ল্যাটফর্মের আশেপাশে ব্যবহারকারীদের দ্বারা সঞ্চিত এবং অর্জিত Reddit সম্প্রদায় পয়েন্টগুলি ব্যবহার করে নতুন ক্রিপ্টো বৈশিষ্ট্যগুলি আনলক করতে সক্ষম হবে।

“এফটিএক্স, একটি নেতৃস্থানীয় নিয়ন্ত্রিত ক্রিপ্টোকারেন্সি কোম্পানি, আজ মার্কিন যুক্তরাষ্ট্র, ইইউ, অস্ট্রেলিয়া এবং অন্যান্য বৈশ্বিক বাজারে Reddit এর কমিউনিটি পয়েন্টের সাথে একীকরণের ঘোষণা করেছে৷ অংশীদারিত্বে এফটিএক্স পে-এর ইন্টিগ্রেশন যেমন হোয়াইট-লেবেল পেমেন্ট এবং এক্সচেঞ্জ সলিউশন রয়েছে যাতে ব্যবহারকারীদের কমিউনিটি পয়েন্টে অনবোর্ডিং করতে সহায়তা করা যায়।” ব্লগ যোগ করে.

ঘোষণায় আরও অন্তর্ভুক্ত করা হয়েছে যে ব্যবহারকারীরা সমর্থিত Reddit অ্যাপগুলি থেকে ইথার কিনতে সক্ষম হবেন, যা তারা পরবর্তীতে তাদের কমিউনিটি পয়েন্টস লেনদেনের জন্য ব্লকচেইন ফি সহ বিভিন্ন ব্লকচেইন পরিষেবার জন্য ব্যয় করতে ব্যবহার করতে পারবেন।

“FTX Pay-এর ইন্টিগ্রেশন ব্যবহারকারীদের সমর্থিত Reddit অ্যাপগুলি থেকে ইথার ক্রিপ্টোকারেন্সি ক্রয় করতে দেয়, যা পরে তাদের কমিউনিটি পয়েন্টস লেনদেনের জন্য ব্লকচেইন নেটওয়ার্ক ফি প্রদান করতে ব্যবহার করা যেতে পারে।” ব্লগ আরও যোগ করে.

Reddit সম্প্রদায় পয়েন্টগুলিকে অ্যাপ-মধ্যস্থ পুরষ্কার হিসাবে সংজ্ঞায়িত করা যেতে পারে যা ব্যবহারকারীরা জমা করতে এবং উপার্জন করতে পারে। এই পয়েন্টগুলি সাধারণত তাদের ব্যবহারকারীর নামের পাশাপাশি প্রদর্শিত হয় এবং অন্যান্য ব্যবহারকারীদের বিশিষ্ট Reddit সদস্যদের শ্রেণীবদ্ধ করতে সাহায্য করে।

ওয়েব3 ইউটিলিটি আনতে @Reddit, @arbitrum এবং অন্যদের সাথে কাজ করতে সত্যিই উত্তেজিত! https://t.co/OYD3NfrpOr

– SBF (@SBF_FTX) 9 আগস্ট, 2022

“Reddit কমিউনিটি পয়েন্ট হল ব্যবহারকারীদের সম্প্রদায়ের সুনামের একটি পরিমাপ। সাবরেডিটগুলিতে, তারা ব্যবহারকারীর নামের পাশে প্রদর্শিত হয়, তাই সবচেয়ে বড় সম্প্রদায়ের অবদানকারীরা ভিড় থেকে আলাদা হয়ে ওঠে। যেহেতু কমিউনিটি পয়েন্টগুলি আরবিট্রাম নোভা ব্লকচেইনে রয়েছে, ব্যবহারকারীরা ইন্টারনেটে স্বীকৃত যে কোনও জায়গায় তাদের খ্যাতি নিতে পারে।”

FTX Pay-Reddit ইন্টিগ্রেশন সম্পর্কে বলতে গিয়ে, FTX-এর সিইও স্যাম-ব্যাঙ্কম্যান ফ্রাইড অনলাইন সম্প্রদায়ের ক্ষমতায়নে Reddit-এর ধারাবাহিক প্রচেষ্টার প্রশংসা করেছেন।

“আমরা ব্লকচেইনের শক্তিকে কাজে লাগানোর জন্য অনলাইন সম্প্রদায়গুলিকে ক্ষমতায়নের জন্য তাদের কাজ চালিয়ে যেতে Reddit-এর সাথে অংশীদার হতে পেরে উত্তেজিত। FTX Pay-এর অর্থপ্রদান এবং বিনিময় পরিকাঠামো Reddit Community Points-এর সাথে একীভূত হয়, যা গ্রাহকের অভিজ্ঞতাকে আরও নির্বিঘ্ন প্রক্রিয়া করে তোলে।” FTX Pay- Reddit অংশীদারিত্বে SBF।

একইভাবে, রেডডিটের স্টাফ সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার নীরজ শেঠ অনুরূপ অনুভূতির প্রতিধ্বনি করেছেন, যোগ করেছেন যে কীভাবে ফার্মটি সর্বদা নতুন ব্লকচেইন প্রযুক্তির সাথে পরীক্ষা করে তার পরিষেবা পোর্টফোলিও প্রসারিত করার জন্য উন্মুখ।

“আমরা সর্বদা সম্প্রদায়ের ক্ষমতায়নের জন্য কাজ করি এবং Reddit ব্যবহার করার নতুন উপায় প্রবর্তন করি এবং বিকেন্দ্রীভূত, স্ব-টেকসই ব্লকচেইন প্রযুক্তি আমাদের তা করতে দেয়। FTX-এর সাথে কাজ করার মাধ্যমে, আমরা এটি স্কেলে করতে সক্ষম হয়েছি।” শেঠ পরে যোগ করেন।