Fiat 2 Coins

Fiat 2 Coins

ভয়েজার ডিজিটাল প্রচার মার্ক কিউবানকে আইনি পদক্ষেপের সম্মুখীন করে

ভয়েজার ডিজিটালের বিজ্ঞাপনে অভিযুক্ত ভূমিকার জন্য মার্ক কিউবানের বিরুদ্ধে মামলা করা হয়েছে৷ মামলায় অভিযোগ করা হয়েছে যে কিউবান একাধিক বিবৃতি দিয়েছে যা প্রমাণ করে বিশেষ ফাইলিংকে একটি পঞ্জি স্কিম বলে বিজ্ঞাপন দেওয়ার জন্য তার ভূমিকার প্রমাণ৷ ভয়েজারের সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা স্টিফেন এহরলিচ বিবাদী হতে পারেন৷

বিলিয়নেয়ার উদ্যোক্তা মার্ক কিউবানের বিরুদ্ধে ফ্লোরিডার সাউদার্ন ডিস্ট্রিক্টের অভ্যন্তরে জেলা আদালতে তৈরি একটি আইনি ফাইলিং অনুসারে মামলা করা হয়েছে। বিভিন্ন বিবৃতির জন্য কিউবানের বিরুদ্ধে মামলা করা হয়েছে এই সত্য যে আদালতে দাবী করা একটি “পঞ্জি স্কিম” বিজ্ঞাপনে তার ভূমিকার প্রমাণ।

ফাইলিংটিতে বলা হয়েছে যে ভয়েজার প্ল্যাটফর্ম একটি “অনিয়ন্ত্রিত এবং টেকসই জালিয়াতি ছিল, অনেকটা অন্যান্য পঞ্জি স্কিমের মতো।” এটি ভয়েজারের সিইও, স্টিফেন এহরলিচের সাথে মার্ক কিউবানকে লেবেল করে, “মূল খেলোয়াড় যারা ব্যক্তিগতভাবে বিনিয়োগকারীদের কাছে পৌঁছেছে, ব্যক্তিগতভাবে এবং ডালাস ম্যাভেরিক্স জুড়ে, তাদের প্রতারণামূলক ভয়েজার প্ল্যাটফর্ম কেনার জন্য প্ররোচিত করতে।”

অভিযোগটি বারবার ভয়েজারকে একটি প্রতারণামূলক প্ল্যাটফর্ম হিসাবে লেবেল করে যা বিনিয়োগকারীদের উপকার করার জন্য ব্যবহার করা হয়েছে। উপরন্তু, এটি দাবি করে যে বিবাদীরা 100% কমিশন-মুক্ত বাণিজ্য হওয়ার দাবি করে বিনিয়োগকারীদের বিভ্রান্ত করেছে, “তাদের প্রতিযোগিতার উপর অন্যায়ভাবে একটি সুবিধা পেতে সক্ষম হতে পারে, যেমন Coinbase, Gemini, Kraken, বা Binance।” তারা ঘোষণা করে যে এই পরিকল্পনাটি 1980-এর দশকে ব্রোকারেজ হাউসগুলির নো কমিশন বিকল্প থেকে উদ্ভূত হয়েছে।

কিউবার ভূমিকা সম্পর্কে পয়েন্টগুলির উপর ভিত্তি করে, মামলায় অভিযোগ করা হয়েছে যে ডালাস ম্যাভেরিক্সের মালিক প্ল্যাটফর্মটি প্রচার করেছেন এবং “অপরিশীলিত বিনিয়োগকারীদের লক্ষ্য করেছেন।” এটি এই প্রচারের প্রমাণ হিসাবে ফাইলিংয়ের ভিতরে বেশ কয়েকটি বিবৃতি যোগ করে।

মামলাটি ভয়েজার মামলার প্রতি আরও মনোযোগ প্রদান করে, যা বরাবরই চলছে। ক্রিপ্টো কোম্পানীগুলি নিজেদেরকে কীভাবে উপস্থাপন করে তা নিয়ে আরও বেশি সতর্ক হয়ে উঠছে, পাছে তারা কর্তৃপক্ষকে বিরক্ত করে।

ভয়েজার ইতিমধ্যে দেউলিয়াত্বের মধ্য দিয়ে চলতে থাকে

প্ল্যাটফর্মে দেউলিয়া মামলার মধ্যে মামলাটি নাটকের আরেকটি বিট। সেলসিয়াস নেটওয়ার্ক কেসের মতোই তারা আন্তর্জাতিক মনোযোগ পেয়েছে। যাইহোক, ভয়েজার কেসের মধ্যে একটু বেশি অগ্রগতি আছে বলে মনে হচ্ছে।

কোম্পানিটিকে মেট্রোপলিটন কমার্শিয়াল ব্যাঙ্ক (MCB) অ্যাকাউন্টে রাখা গ্রাহক তহবিলে $270 মিলিয়ন ফেরত দেওয়ার অনুমতি দেওয়া হয়েছিল। অধিকন্তু, এতে ঘোষণা করা হয়েছে যে 11 আগস্ট থেকে গ্রাহকরা খুব 24-ঘন্টা সময়ের মধ্যে প্রায় $100,000 তুলতে পারবেন। তাদের 5-10 কার্যদিবসের মধ্যে তহবিল থাকা উচিত।

এটি স্পষ্টভাবে ব্যবসার জন্য অগ্রগতির একটি ধাপ, যা এই পর্যায়ে অতিক্রম করতে চায়। সেলসিয়াস এবং থ্রি অ্যারোস ক্যাপিটাল উভয়ের সাথেই অন্যরা এতটা ভালো পারফরম্যান্স করেনি কারণ তারা তাদের নিজ নিজ পরিবর্তনের মাধ্যমে এগিয়ে যায়। সেলসিয়াসের সত্যটি আকর্ষণীয়, কারণ টুইটার-চালিত সিইএল-এর সংক্ষিপ্ত স্কুইজ শহরটিতে আপনার হাত নিচ্ছে।