Fiat 2 Coins

Fiat 2 Coins

মাইকেল স্যালর “আমি ধীরে ধীরে হারার চেয়ে অস্থির ফ্যাশনে জিততে চাই, আপনার সোনা বিক্রি করুন”

মাইক্রোস্ট্র্যাটেজির প্রাক্তন সিইও মাইকেল স্যালর স্ট্যানসবেরি রিসার্চের জন্য একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে উল্লেখ করেছেন যে তিনি ধীরে ধীরে হারার চেয়ে অস্থির ফ্যাশনে জিতবেন। Saylor বলতে অবিরত যে এই অস্থিরতা শুধুমাত্র স্বল্পমেয়াদী বিনিয়োগকারী এবং পাবলিক কোম্পানি প্রভাবিত করবে. বিটকয়েন দীর্ঘ সময়ের মধ্যে স্টক মার্কেটের চারপাশে প্রতিটি একক কোম্পানিকে ছাড়িয়ে গেছে।

মাইক্রোস্ট্র্যাটেজির প্রাক্তন সিইও এবং সুপরিচিত বিটকয়েন অ্যাডভোকেট মাইকেল স্যালর স্ট্যানসবেরি রিসার্চের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে সম্বোধন করেছেন যে তিনি এখনও দীর্ঘ মেয়াদে বিটকয়েনে বিশ্বাস করেন।

@DanielaCambone-এর সাথে $MSTR অস্থিরতা এবং কর্মক্ষমতা নিয়ে আমার আলোচনা, @MicroStrategy-এ আমার ভূমিকা, #Bitcoin, Stablecoins, Altcoins এবং গোল্ডের ভবিষ্যত, সেইসাথে নিয়ন্ত্রণ, সামষ্টিক অর্থনীতি, সম্পদ সংরক্ষণ, এবং একজন প্রকৌশলীর সাধারণ জ্ঞানের সংজ্ঞা নিয়ে চিন্তাভাবনা। মন্দা https://t.co/hFCnR9eEd7

– মাইকেল সেলর⚡️ (@saylor) আগস্ট 13, 2022

“বিটকয়েনে বিনিয়োগ করার বিষয়ে চিন্তা করার উপায় হল, আপনার চার বছর বা তার বেশি সময় ধরে যা থাকবে তা বিনিয়োগ করা উচিত; আদর্শভাবে, এটি প্রজন্মের সম্পদ স্থানান্তর। আপনি যে মেট্রিকের দিকে তাকাতে চান তা হল সহজ চার বছরের চলমান গড়।” আপনার যদি একটি স্বল্প সময়ের ফ্রেম থাকে তবে এটি অনেক বেশি চাপযুক্ত হতে চলেছে কারণ এটি একটি উদ্বায়ী সম্পদ। ”

সাইলর হাইলাইট করে চলেছেন যে মাইক্রোস্ট্র্যাটেজি প্রতিটি সম্পদকে ছাড়িয়ে গেছে, এমনকি বিশিষ্ট বড় প্রযুক্তি সংস্থাগুলিকেও। তিনি অস্থির উপায়ে হারার চেয়ে অস্থির ফ্যাশনে জিতবেন।

Crypto এর সাম্প্রতিক পতনের পিছনে Saylor এর যুক্তি

Saylor দৃঢ়ভাবে বিশ্বাস করে যে এই ঘটনাগুলি যা ক্রিপ্টোর সাম্প্রতিক পতনের কারণ ছিল আগত সুদের হার এবং ফেড থেকে কড়াকড়ি দ্বারা ট্রিগার করা হয়েছিল। পরবর্তী অনুঘটকটি ছিল বড় টেরা লুনা মেল্টডাউন, যা অনেক ক্রিপ্টোকে প্রভাবিত করেছিল। তিনি বিশ্বাস করেন যে একটি অ্যালগরিদমিক স্টেবলকয়েন একটি দুর্ঘটনা ঘটার অপেক্ষায় ছিল।

Saylor এর মতামত হল যে এই ঘটনাগুলি ইন্ডাস্ট্রির খারাপ অভিনেতাদের বের করে দেওয়ার জন্য ঘটতে হবে। বাজারের অংশগ্রহণকারীরা এখন অনেক বেশি শিক্ষিত এবং ব্যাঙ্কিং অ্যাপ্লিকেশন সম্পর্কে সতর্ক যা বিপুল ফলন প্রদান করে।

“আপনি যদি ভাল অর্থে বিশ্বাস করেন তবে আপনার সোনা বিক্রি করে বিটকয়েন কেনা উচিত।” Saylor বলেছেন.

Saylor সম্প্রতি বিটকয়েনের উপর ফোকাস করার জন্য MicroStrategy CEO হিসাবে পদত্যাগ করেছেন

মাইক্রোস্ট্র্যাটেজির সিইও হওয়ার 33 বছর পর, মাইকেল সেলর নির্বাহী চেয়ারম্যানের ভূমিকা নেওয়ার পরিবর্তে সম্প্রতি পদত্যাগ করেছেন। মাইক্রোস্ট্র্যাটেজির বর্তমান প্রেসিডেন্ট ফং লে সিইও হিসেবে তার ভূমিকা নেবেন। বিনিয়োগকারীদের কাছে মাইক্রোস্ট্র্যাটেজির বার্তাটি ছিল যে সাইলর বোর্ডের বিনিয়োগ কমিটির প্রধান হিসাবে কোম্পানির বিটকয়েন অধিগ্রহণের কৌশল থেকে তদারকি প্রদান চালিয়ে যাচ্ছেন।