Fiat 2 Coins

Fiat 2 Coins

মার্কিন মুদ্রাস্ফীতি 8.5% এ নেমে যাওয়ায় বিটকয়েন $24,000-এর উপরে ব্রেক করেছে

সারসংক্ষেপ:

বুধবার US মুদ্রাস্ফীতির সংখ্যা প্রকাশ করা হয়েছে, যা ক্রিপ্টো সম্পদের দামে একটি অগ্রগতি ট্রিগার করেছে। 2022 সালের জুলাইয়ের জন্য গ্রাহক মূল্য সূচকের ডেটা 8.5% এ দাঁড়িয়েছে। সংখ্যাটি জুন মাসে রিপোর্ট করা আপনার 9.1% স্তর থেকে কমেছে। এটিও প্রথমবার মার্কিন মুদ্রাস্ফীতির সংখ্যা। এপ্রিল 2022 সাল থেকে কমে গেছে৷ বিটকয়েন এবং ইথেরিয়ামের মতো ক্রিপ্টোগুলি পাম্পের সাথে খবরের ইতিবাচক প্রতিক্রিয়া দেখিয়েছিল৷ প্রযুক্তিগত বিশ্লেষক উইল ক্লেমেন্ট এর আগে টুইট করেছিলেন যে আজকের সিপিআই রিপোর্ট নির্ধারণ করবে যে একটি সংক্ষিপ্ত ঝুঁকি-অন বিয়ার মার্কেট সমাবেশ অব্যাহত থাকবে কিনা৷

2022 সালের জুলাইয়ের জন্য মার্কিন মুদ্রাস্ফীতির সংখ্যা হ্রাসের পিছনে বুধবার ক্রিপ্টো বাজারগুলি সবুজ। গ্রাহক মূল্য সূচকের তথ্যে দেখা গেছে যে জুলাই মাসে মূল্যস্ফীতি 8.5% এ নেমে গেছে, যা এপ্রিল 2022 থেকে মার্কিন মুদ্রাস্ফীতির প্রথম হ্রাসের ইঙ্গিত দেয়।

8.5% স্তরটি জুন মাসে রিপোর্ট করা আপনার 9.1% থেকে কম। প্রযুক্তিগতভাবে বিশ্লেষকরা রিপোর্ট অনুযায়ী প্রায় 8.7% বা তার বেশি সংখ্যা আশা করেছিলেন।

🚨BREAKING🚨

CPI হয় ৮.৫%, আনুমানিক ৮.৭%

– অস্বাভাবিক_তিমি (@unusual_whales) আগস্ট 10, 2022

ভোক্তা মূল্য সূচক প্রকৃতপক্ষে একটি সময়কাল ধরে পণ্য এবং পরিষেবার জন্য ভোক্তাদের দ্বারা প্রদত্ত মূল্যের গড় পরিবর্তনগুলি দেখার জন্য অর্থনীতিবিদদের দ্বারা লিভারেজ করা একটি সরঞ্জাম। এই পরিমাপ প্রায়ই কোন প্রদত্ত অর্থনীতিতে মুদ্রাস্ফীতির সমার্থক।

সাধারণত, CPI সংখ্যাগুলি মূল্যস্ফীতির বর্ধিত হারে অনুবাদ করে এবং এর বিপরীতে।

[DB] CPI YoY: 8.5
%

আনুমানিক ৮.৭%

– db (@tier10k) 10 আগস্ট, 2022

বুধবারের মূল্যস্ফীতির সংখ্যা হ্রাসের প্রতিবেদন সম্ভবত মার্কিন ফেডারেল রিজার্ভকে একটি কম আক্রমনাত্মক হার হাইকিং কৌশল দেখতে উৎসাহিত করতে পারে। এজেন্সি চূড়ান্ত সভায় 75 বেসিস পয়েন্ট বৃদ্ধির ঘোষণা দিয়েছে, EthereumWorldNews রিপোর্ট করেছে।

সেই সময়ে, বিটকয়েনের মতো ক্রিপ্টো সম্পদগুলি ফেডারেল রিজার্ভের দ্বারা ব্যাক-টু-ব্যাক বাড়ানো হিসাবে লাভ ধরে রাখতে লড়াই করেছিল বলে ধারণা করা হয় পুরো ডিজিটাল সম্পদ বাজারে ভয় ও আতঙ্কের সৃষ্টি করেছিল।

ক্রিপ্টো মার্কেট পাম্প ইথেরিয়াম এবং বিটকয়েন লাইভ গ্রীন হিসাবে

CPI রিপোর্টের জন্য ক্রিপ্টো সম্পদের দাম টোকেন মূল্যে পাম্পের সাথে প্রতিক্রিয়া করেছে। প্রেস টাইমে, উভয় বাজারের নেতা বিটকয়েন (BTC) এবং Ethereum (ETH) মূল্যস্ফীতির সংখ্যা প্রকাশের কয়েক মিনিট পর 3%-এর বেশি বেড়েছে।

সপ্তাহের শুরুর দিকে ঠিক একই রেঞ্জের উপরে উঠতে সংগ্রাম করার পর BTC $24,000 স্তরের উপরে উঠে গেছে। ETH শক্তিও দেখিয়েছে, $1800-এর বেশি পাম্প করছে কারণ মার্জ এগিয়ে আসছে।

মার্কিন মুদ্রাস্ফীতি 8.5% 10 এ নেমে যাওয়ায় বিটকয়েন $24,000-এর উপরে ব্রেক করেছে বিটিসি দৈনিক চার্ট (সূত্র: ট্রেডিংভিউ) Bitcoin Breaks Above $24,000 As U.S. Inflation Dips To 8.5% 11 ইটিএইচ দৈনিক চার্ট (সূত্র: ট্রেডিংভিউ)

কারিগরি বিশ্লেষক উইল ক্লেমেন্টে ভবিষ্যদ্বাণী করেছিলেন যে 8 আগস্ট এই সত্য যে সিপিআই রিপোর্ট অব্যাহত স্বল্পমেয়াদী ঝুঁকি-অন বিয়ার সমাবেশে একটি নির্ধারক ভূমিকা পালন করবে।

CPI কম – সমাবেশে স্বল্প-মেয়াদী ঝুঁকি অব্যাহত https://t.co/hlMPd7DOHO৷

– উইল ক্লেমেন্টে (@WClementeIII) 10 আগস্ট, 2022