Fiat 2 Coins

Fiat 2 Coins

ম্যাক্রো গুরু রাউল পাল: বেশিরভাগ অংশগ্রহণকারীরা ইথেরিয়ামে কম বিনিয়োগ করেছেন

TLDR:

ক্রিপ্টো বিশেষজ্ঞ এবং ম্যাক্রো গুরু রাউল পাল আজ টুইটারে ঘোষণা করেছেন যে তিনি বিশ্বাস করেন যে বেশিরভাগ অংশগ্রহণকারী এখনও ইথেরিয়ামে কম ওজনের। রিয়েল ভিশন একাডেমির প্রতিষ্ঠাতা এই বলে অনুসরণ করেছেন যে ব্যথা উচ্চতর এন্ট্রি পয়েন্টে হবে, প্রায় $2,300। রাউল পাল 29 অক্টোবর, 2021-এ ইথেরিয়ামে বিখ্যাতভাবে বুলিশ ছিলেন, যেখানে তিনি একটি টুইটের মাধ্যমে নিশ্চিত করেছিলেন যে তিনি “দায়িত্বহীনভাবে দীর্ঘ” ছিলেন সোশ্যাল মিডিয়ায় অনেকবার শেয়ার করা হয়েছে। Ethereum মার্জ, যা POW এর সমাপ্তি চিহ্নিত করবে এবং POS এ স্থানান্তর সেপ্টেম্বরে নির্ধারিত হবে।

রিয়েল ভিশন একাডেমির প্রতিষ্ঠাতা এবং ম্যাক্রো গুরু রাউল পাল আজ তার অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ইথেরিয়ামে তার চিন্তাভাবনা পোস্ট করেছেন।

পাল-এর মতে, ইথেরিয়াম, মার্কেট ক্যাপ দ্বারা দ্বিতীয় সর্বোচ্চ ডিজিটাল সম্পদ, দামের পরিপ্রেক্ষিতে পরিদর্শনের জন্য বেশি। ক্রিপ্টো বিশেষজ্ঞ বিশ্বাস করেন যে বাজারে বেশিরভাগ অংশগ্রহণকারীর ওজন কম ইথেরিয়াম এবং তারা প্রতিরোধে ব্যর্থতার আশা করছেন।

রাউল পালের দৃষ্টিভঙ্গি হল প্রতিরোধের সাথে আরও উল্লেখযোগ্য যুদ্ধ হবে প্রায় $2,300। Ethereum-এর মূল্য $1,768.32% হতে পারে, প্লাস কয়েনটি গত এক দিনের মধ্যে 3.3% বেড়েছে।

ETH – আমি এখনও মনে করি ব্যথার রাস্তাটি বেশি কারণ অনেক অংশগ্রহণকারী কম ওজনের এবং নিম্ন প্রবেশের পয়েন্টগুলির জন্য অনুসন্ধান করছে।

অনেক মানুষ এই প্রতিরোধের অঞ্চলে ব্যর্থ হওয়ার প্রত্যাশা করে…

1/ #Ethereum pic.twitter.com/mdC3gBOvaN

– রাউল পাল (@RaoulGMI) 8 আগস্ট, 2022

রাউল পাল বাজারের শীর্ষের কাছাকাছি “দায়িত্বহীনভাবে দীর্ঘ” ইথেরিয়াম ছিলেন।

রাউল পাল তার বাজারের চিন্তাভাবনা শেয়ার করেছিলেন পূর্বে এবং সবচেয়ে বিখ্যাত 29 অক্টোবর, 2021 এ যখন তিনি ইথেরিয়ামে “দায়িত্বহীনভাবে দীর্ঘ” হওয়ার বিষয়ে একটি টুইট পোস্ট করেছিলেন।

এই টুইটটি সোশ্যাল মিডিয়া মার্কেটিংয়ে প্রচুর সমালোচনার সম্মুখীন হয়েছিল, কারণ, সেই সময়ে, Ethereum-এ মূল্য ট্যাগ ছিল $4,288.10, এছাড়াও বাজারগুলি ক্র্যাশ হওয়ার কয়েক সপ্তাহ পরে, এবং ক্রিপ্টো দামগুলি মারাত্মকভাবে কমে যায় যখন কিছু প্রাক-কোভিড মূল্যে পৌঁছেছিল।

ম্যাক্রো গুরু রাউল পাল: বেশিরভাগ অংশগ্রহণকারীদের ইথেরিয়াম 12-এ কম বিনিয়োগ করা হয়েছে সূত্র: Coingecko.com

ইথেরিয়াম মার্জ সেপ্টেম্বরে নির্ধারিত

আপনাকে মনে রাখতে হবে যে 19 সেপ্টেম্বর একটি অস্থায়ী তারিখ ব্যবহার করে শীঘ্রই Ethereum মার্জ নির্ধারিত হবে। একত্রিত হওয়ার প্রত্যাশার 1 মাস আগে Ethereum মূল্য 43.5% বৃদ্ধি পেয়েছে। Ethereum মার্জ Ethereum-এ প্রমাণ ফোকাসের সমাপ্তি এবং প্রুফ স্টেকের সম্পূর্ণ রূপান্তরকে চিহ্নিত করবে। Ethereum-এর অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে আনুমানিক 99.95% দ্বারা Ethereum-এর শক্তি খরচ কমানোর জন্য মার্জকে সংজ্ঞায়িত করা হয়েছে।