Fiat 2 Coins

Fiat 2 Coins

রিপল দেউলিয়া ক্রিপ্টো ঋণদাতা সেলসিয়াস সম্পদ অর্জনে আগ্রহী: রয়টার্স রিপোর্ট

টিএল; ডিআর

সান ফ্রান্সিসকো-ভিত্তিক কোম্পানি Ripple Labs Inc সম্ভাব্যভাবে দেউলিয়া হয়ে যাওয়া ক্রিপ্টো ঋণদাতার সম্পদ কেনার বিষয়ে চিন্তা করছে: সেলসিয়াস। Ripple এর মুখপাত্রের মতে “কৌশলগতভাবে ব্যবসার মাপকাঠি” করার জন্য Ripple সক্রিয়ভাবে বাজারের সুযোগ খুঁজছে। মার্কিন যুক্তরাষ্ট্রের কারণে ব্যবসার বিরুদ্ধে মামলা হয়েছে। 2020 সালে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন $XRP টোকেনের বেশি।

রয়টার্সের একটি প্রতিবেদন অনুসারে, সান ফ্রান্সিসো-ভিত্তিক ব্লকচেইন পেমেন্ট কোম্পানি Ripple Labs Inc দেউলিয়া ক্রিপ্টো ঋণদাতা সেলসিয়াস নেটওয়ার্কের সম্পদ কেনার প্রতি মুগ্ধতা প্রকাশ করেছে।

ব্যবসাটি আদালতকে চলমান দেউলিয়া কার্যক্রমে প্রতিনিধিত্ব করার জন্য বলেছে, আদালতের ফাইলিং ইঙ্গিত করে।

সেলসিয়াস নেটওয়ার্ক এই সাম্প্রতিক বাজার পতনের সম্ভবত সবচেয়ে বিশিষ্ট শিকারে পরিণত হওয়ার পরে আর্থিক সমস্যার সম্মুখীন হওয়ার পর বছরের 14 জুলাই অধ্যায় 11 দেউলিয়া হওয়ার জন্য আবেদন করেছিল। জুলাই মাসে আরও উন্নয়নের সাথে এগিয়ে যাওয়ার জন্য ব্যবসার কাছে নগদ মাত্র $167 মিলিয়ন ছিল। সেলসিয়াস নিশ্চিত করেছে যে তাদের ব্যালেন্স শীটে $1.2 বিলিয়ন গর্ত রয়েছে। আরেকটি ক্রিপ্টো জায়ান্ট FTX তার দুর্বল অর্থের কারণে ব্যবসাকে জামিন দিতে অস্বীকার করেছে।

যে মুখপাত্র রয়টার্সের সাথে কথা বলেছেন তিনি বলেছিলেন যে তারা “সেলসিয়াস এবং এর নিজস্ব সম্পদ অধ্যয়ন করতে চান এবং যদি সেগুলি আমাদের ব্যবসার সাথে অত্যন্ত প্রাসঙ্গিক হতে পারে।” প্রতিবেদনের উপর ভিত্তি করে, রিপল স্পষ্টভাবে সেলসিয়াস কেনার কথা ভাবছে কিনা তা বলতে অস্বীকার করেছে।

Ripple ক্রিপ্টো বিয়ার মার্কেট জুড়ে অবিচলিত বৃদ্ধি পেয়েছে এবং বর্তমানে “কৌশলগতভাবে ব্যবসার মাপকাঠি” করার সুযোগগুলি অনুসন্ধান করছে৷

ইউএস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (এসইসি) এর কারণে রিপল মামলার লড়াই করছে, যেটি 2020 সালে উত্থাপিত হয়েছিল। সেকেন্ড অভিযোগ করেছে যে রিপল XRP বিক্রি করে $1.3 বিলিয়ন অনিবন্ধিত সিকিউরিটি বিক্রি করতে পারে। রিপল সমস্ত অভিযোগ অস্বীকার করেছে, যুক্তি দিয়ে যে XRP একটি বৈদ্যুতিন মুদ্রা হিসাবে ব্যবসা হতে পারে।