Fiat 2 Coins

Fiat 2 Coins

সার্কেল (USDC) শুধুমাত্র Ethereum এর PoS মার্জ চেইন সমর্থন করবে

সারসংক্ষেপ:

USDC stablecoin ইস্যুয়ার সার্কেল শুধুমাত্র Ethereum প্রুফ-অফ-স্টেক চেইন-কে একত্রিত করার পরে সমর্থন করার পরিকল্পনা করেছে। প্রধান Ethereum খনিকার Chandler Guo-এর দ্বারা প্রুফ-অফ-ওয়ার্ক হার্ড ফর্ক সংক্রান্ত ক্রমবর্ধমান জল্পনা-কল্পনার মধ্যে Circle মঙ্গলবার আপনার পছন্দের ঘোষণা দিয়েছে। ডিজিটাল সম্পদ সংস্থা বলেছেন যে USDC-এর শুধুমাত্র একটি “একক বৈধ সংস্করণ” বিদ্যমান থাকতে পারে। সার্কেলের স্টেবলকয়েন হতে পারে ETH-এর নেটওয়ার্কে সবচেয়ে বড় ERC-20 সম্পদ যার মার্কেট ক্যাপ $45 বিলিয়নেরও বেশি। আরও ফার্ম খোলাখুলিভাবে মার্জকে তাদের সমর্থন নিশ্চিত করেছে কারণ ওয়াটারশেড মুহূর্ত কাছাকাছি আসছে। কোর ETH ডেভেলপাররা পূর্বে 19 সেপ্টেম্বর নির্ধারণ করেছিল কারণ তারিখটি একটি PoS ঐক্যমত্যে মূল সুইচ।

সার্কেল, ক্রিপ্টোর দ্বিতীয় বৃহত্তম কেন্দ্রীভূত স্টেবলকয়েন ইউএসডিসি-এর ইস্যুকারী, মঙ্গলবার ঘোষণা করেছে যে একত্রিতকরণকে সম্পূর্ণভাবে সমর্থন করার উদ্দেশ্য, ইথেরিয়ামের প্রুফ-অফ-স্টেক ঐক্যমতের দিকে স্যুইচ করা।

সংবাদ শিরোনাম একই সময়ে আসে যখন জল্পনা Ethereum এর বর্তমান প্রুফ-অফ-ওয়ার্ক চেইনের সম্ভাব্য হার্ড কাঁটা সম্পর্কিত ক্রিপ্টো সম্প্রদায়কে প্লাবিত করেছে। চ্যান্ডলার গুও, চীনে অবস্থিত একজন বিশিষ্ট ETH খনি শ্রমিক, ধারণা করা হচ্ছে নেটওয়ার্ককে কাঁটা দিয়ে ETH-এর PoW চেইন টিকিয়ে রাখার পরিকল্পনা করেছেন।

চ্যান্ডলার গুওর পরিকল্পনা একটি নতুন চেইন এবং ইকোসিস্টেম গড়ে তুলবে যেখানে খনি শ্রমিকেরা প্রাসঙ্গিক থাকবে যদি এই পদক্ষেপটি উদ্দেশ্য অনুযায়ী চলে যায়। ট্রনের প্রতিষ্ঠাতা জাস্টিন সান বলেছেন যে তিনি ব্র্যান্ডের নতুন চেইনে 1 মিলিয়ন ETH দান করবেন, যেমনটি পূর্বে রিপোর্ট করা হয়েছিল।

[DB] USDC ইস্যুয়ার সার্কেল শুধুমাত্র Ethereum POS চেইন পোস্ট-মার্জকে সমর্থন করতে যাচ্ছে: ব্লগ

– db (@tier10k) 9 আগস্ট, 2022

যদিও সান ETH PoW হার্ড ফর্ক আইডিয়ার জন্য উপলব্ধ, সার্কেলের ঘোষণা প্রকাশ করেছে যে ফার্মটি শুধুমাত্র একত্রিত হওয়ার পরে PoS নেটওয়ার্ক সমর্থন করবে। মঙ্গলবারের ঘোষণায় বলা হয়েছে যে “ইথেরিয়াম সম্পদ হচ্ছে USDC শুধুমাত্র একটি পৃথক বৈধ সংস্করণ হিসাবে বিদ্যমান থাকতে পারে”।

USDC ইস্যুকারী যোগ করেছে যে তাদের একমাত্র পরিকল্পনা হল “আপগ্রেড করা Ethereum PoS চেইনকে সম্পূর্ণভাবে সমর্থন করা”।

প্রেস টাইমে, USDC ETH চেইনের জন্য সবচেয়ে বড় ERC-20 সম্পদ এবং নেটওয়ার্কের জন্য বৃহত্তম ডলার-সমর্থিত স্টেবলকয়েন টোকেন। USDC $45 বিলিয়নের উত্তরে বাজার ক্যাপ পৌঁছানোর জন্য ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে কারণ এটি 2018 সালে ETH-এর চেইনে চালু হয়েছিল৷

সার্কেল (USDC) Ethereum এর PoS মার্জ চেইন শুধুমাত্র 10 সমর্থন করবে USDC মার্কেট ক্যাপ (সূত্র: CoinMarketCap)

ক্রিপ্টো কোম্পানিগুলি Ethereum এর মার্জ এবং হার্ড কাঁটাগুলির উপর তাদের অবস্থান ঘোষণা করে

সার্কেল একীভূতভাবে সমর্থন নিশ্চিত করার জন্য সর্বশেষ ফার্ম হতে পারে। আজকের আগে, ডিফাই অ্যাগ্রিগেটর ডিব্যাঙ্ক একটি অভিন্ন ঘোষণা ভাগ করেছে। Ethereum-ভিত্তিক ওরাকল প্রোটোকল চেইনলিংক এই সপ্তাহের শুরুতে ETH-এর PoS রূপান্তরের জন্য পূর্ণ সমর্থনের প্রতিশ্রুতি দিয়েছে।

উল্লেখযোগ্যভাবে, তিনটি সংস্থাই বলেছে যে তাদের সমর্থন শুধুমাত্র একত্রিতকরণের জন্য বিদ্যমান যা হার্ড কাঁটাচামচের জন্য কোন জায়গা নেই।