Fiat 2 Coins

Fiat 2 Coins

সেলসিয়াসের ক্রেডিটর কমিটি দ্বারা অভ্যন্তরীণ অসদাচরণ তদন্ত করা হবে

পাওনাদারদের একটি সেলসিয়াস কমিটি সেলসিয়াস এবং অভ্যন্তরীণ ব্যক্তিদের দ্বারা সম্ভাব্য অসদাচরণ তদন্ত করছে৷ অফিসিয়াল বিবৃতিতে সিইও অ্যালেক্স মাশিনস্কির কথা বলা হয়েছে৷ কমিটি একটি আইন সংস্থা এবং অন্যান্য সংস্থাকে এই প্রক্রিয়ায় সাহায্য করার জন্য নিয়োগ করেছে৷

সেলসিয়াস নেটওয়ার্ক কাহিনীতে আরও উন্নয়নগুলি উন্মোচিত হচ্ছে, কারণ সেলসিয়াসের ক্রেডিটর কমিটি ঘোষণা করেছে যে এটি অভ্যন্তরীণ ব্যক্তিদের সম্ভাব্য অসদাচরণ তদন্ত করবে৷ অসুরক্ষিত ঋণদাতাদের অফিসিয়াল কমিটি একটি অফিসিয়াল বিবৃতি প্রকাশ করেছে যে এটি সেলসিয়াসকে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করছে, “সেলসিয়াস এবং এর অভ্যন্তরীণদের দ্বারা সম্ভাব্য অসদাচরণ সহ।”

বিবৃতিতে কমিটির বিভিন্ন উদ্দেশ্য বর্ণনা করা হয়েছে। প্রথমত, এটি নিশ্চিত করতে চায় যে সেলসিয়াস কার্যকরভাবে অ্যাকাউন্টধারীদের সম্পদ রক্ষা করছে। দ্বিতীয়ত, এটি একটি ব্যবসায়িক পরিকল্পনা বিকাশের প্রচেষ্টার তত্ত্বাবধান করতে চায় যা ওভারহেড হ্রাস করে এবং ঋণদাতাদের সীমিত নগদ সঞ্চয় সংরক্ষণ করে।

কিন্তু মূল বিষয় হল তৃতীয় উদ্দেশ্য, যেখানে কমিটি “সমস্যাযুক্ত সম্পদ স্থাপনার সিদ্ধান্ত, পূর্ববর্তী স্থানান্তর এবং অন্যান্য বিষয় সহ মাশিনস্কি এবং অন্যান্য সেলসিয়াস অভ্যন্তরীণদের পূর্ববর্তী আচরণের পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করতে চায়।” কমিটি বলছে, তারা ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। অ্যালেক্স মাশিনস্কি প্রশ্নে থাকা প্ল্যাটফর্মের সিইও।

বিবৃতিতে আরও বলা হয়েছে যে অসুরক্ষিত ঋণদাতাদের অফিসিয়াল কমিটি 27 জুলাই নিযুক্ত করা হয়েছিল। কমিটি সাত ব্যক্তি এবং প্রতিষ্ঠানের সত্তা নিয়ে গঠিত।

কমিটি ল ফার্ম হোয়াইট অ্যান্ড কেস, পুনর্গঠন উপদেষ্টা এম 3 পার্টনারস, ইনভেস্টমেন্ট ব্যাঙ্ক পেরেলা ওয়েইনবার্গ পার্টনার্স এবং ব্লকচেইন কনসালটেন্সি কোম্পানি এলিমেন্টাসকে নিয়োগ দিয়েছে। এটি একটি সম্পর্কিত ওয়েবসাইট সেট আপ করতে সাহায্য করার জন্য আরও একটি কোম্পানি নিয়োগের কাজ করছে।

তদন্তটি সেলসিয়াস দেউলিয়া মামলার আরেকটি পর্ব, যা গত কয়েক সপ্তাহে একাধিক উত্থান-পতন দেখেছে। সর্বশেষ উন্নয়ন সেলসিয়াসের কাছে স্বাগত জানানোর খবর হবে না, যা দেউলিয়া হওয়ার প্রক্রিয়া যতটা সম্ভব সহজে এগিয়ে যাওয়ার চেষ্টা করছে।

সেলসিয়াসকে ঘিরে প্রচুর নাটক

সেলসিয়াসের জন্য আপনার অল্প সময়ের মধ্যে অনেক কিছু ঘটেছে। কোম্পানি দেউলিয়া হওয়ার প্রক্রিয়া ব্যবহার করতে সাহায্য করার জন্য তার প্রাক্তন সিএফওকে পুনরায় নিয়োগ করার চেষ্টা করেছিল, কিন্তু শেষ মুহূর্তে তার গতি প্রত্যাহার করে নেয়। এদিকে, কেউ কেউ বলছেন যে সেলসিয়াস নেটওয়ার্কের সম্পদগুলি দীর্ঘ সময়ের জন্য বন্ধ হয়ে যেতে পারে।

নিউ ইয়র্কের অ্যাটর্নি জেনারেল লেটিয়া জেমস অ্যাঙ্কর এবং সেলসিয়াস নেটওয়ার্ক বিনিয়োগকারীদের কথা বলার জন্য বলেছে বলে আইনি সমস্যা বাড়তে পারে৷ একইসঙ্গে, ইতিমধ্যে যারা এই মামলায় জড়িত তারা সেলসিয়াস কীভাবে নিজেকে পরিচালনা করছে সেদিকে কড়া নজর রাখছেন। পরবর্তী কয়েক সপ্তাহ বিনিয়োগকারীদের জন্য মামলাটি কীভাবে উন্মোচিত হবে তার জন্য গুরুত্বপূর্ণ হবে, যারা আশা করছেন যে এই দেউলিয়া হওয়ার প্রক্রিয়াটি পরবর্তী সময়ের চেয়ে শীঘ্রই ক্ষতিপূরণ দেবে।