Fiat 2 Coins

Fiat 2 Coins

সেলসিয়াসের সাথে সংযুক্ত ওয়ালেট সিইও অ্যালেক্স মাশিনস্কি টোকেনের সাম্প্রতিক বৃদ্ধির সময় CEL ক্যাশ আউট করেছে

TL;DR:

ক্রিপ্টো ইন্টেলিজেন্স ফার্ম নানসেন এবং আরখাম ইন্টেলিজেন্সের ব্লকচেইন ডেটা মাশিনস্কি নামে চিহ্নিত একটি ওয়ালেটে সম্পন্ন করা কয়েকটি লেনদেন শনাক্ত করেছে। ইথারস্ক্যান অনুসারে, ওয়ালেটটি 17,475 সিইএল বিক্রি করেছে এবং 28,242 ইথারে সেগুলি অদলবদল করেছে। সেলসিয়াস কোষাগারের পরে মাশিনস্কি সর্ববৃহৎ সেলসিয়াস টোকেন ধারকদের মধ্যে একজন। সেলসিয়াস 13 জুলাই আর্থিক সমস্যার কারণে তাদের অ্যাপে প্রত্যাহার বন্ধ করার পরে দেউলিয়াত্ব সুরক্ষার জন্য আবেদন করেছিলেন।

দেউলিয়া ক্রিপ্টো ঋণদাতা সেলসিয়াসের সিইও সাম্প্রতিক টোকেন বৃদ্ধির মধ্যে CEL টোকেনের সাথে বিপুল পরিমাণ বিক্রি করেছেন বলে অভিযোগ। টোকেন সপ্তাহের আগে প্রায় 2 গুণ বৃদ্ধি পেয়েছে যা সর্বদা একটি সম্প্রদায়-চালিত সংক্ষিপ্ত স্কুইজ বলে মনে হচ্ছে।

সুপরিচিত ক্রিপ্টো ইন্টেলিজেন্স ফার্ম নানসেন এবং আরখাম ইন্টেলিজেন্সের ব্লকচেইন ডেটা ব্লকচেইনের জন্য মাশিনস্কির অনেক মানিব্যাগ সনাক্ত করতে সক্ষম হয়েছে। Nansen এর সাথে সঙ্গতিপূর্ণ, Mashinsky Identified Wallet 6 মে মাস থেকে নিষ্ক্রিয় থাকার পরে সক্রিয় হয়ে ওঠে এবং প্রথম লেনদেন করা শুরু করে। ইথারস্ক্যান ডেটা অনুসারে, মাশিনস্কির কথিত ওয়ালেটটি ইথারের জন্য সেলসিয়াস অদলবদল করেছে, ইউনিস্যাপ (একটি সুপরিচিত বিকেন্দ্রীভূত বিনিময়) ব্যবহার করে $28,242 মূল্যের ইথার (ETH) এর জন্য 17,475 CEL বিক্রি করেছে।

সেলসিয়াসের সাথে সংযুক্ত ওয়ালেট সিইও অ্যালেক্স মাশিনস্কি টোকেনের সাম্প্রতিক বৃদ্ধির সময় CEL ক্যাশ আউট 13

আরখাম ইন্টেলিজেন্স বেশ কয়েকটি মাশিনস্কি ওয়ালেট শনাক্ত করেছে যা নিয়মিতভাবে বিভিন্ন বিকেন্দ্রীভূত এক্সচেঞ্জে CEL টোকেন সহ বিপুল পরিমাণ বিক্রি করেছে। দেউলিয়া হওয়ার আগে, সেলসিয়াস ওয়েবসাইটে তার বৃহত্তম মালিকদের তালিকাভুক্ত করেছিল, ম্যাশিনস্কি সেলসিয়াস কোষাগারের পরেই সর্বাধিক সেলসিয়াস টোকেন ধারক বলে জানা গেছে।

সেলসিয়াস দেউলিয়াত্ব সুরক্ষার জন্য 13 জুলাই আবেদন করেছিল, জুন মাসে গ্রাহকদের তোলার মাত্র এক মাস পরে। ব্যবসার দ্বারা জারি করা সিইএল কয়েনটি একটি নিরাপত্তা হিসাবে নিবন্ধিত না হওয়ার জন্য এসইসি-এর মাধ্যমে নিয়ন্ত্রক তদন্তের সম্মুখীন হয়।