Fiat 2 Coins

Fiat 2 Coins

হুবি প্রতিষ্ঠাতা তার শেয়ারের সিংহভাগ $3 বিলিয়ন মূল্যে বিক্রি করতে আগ্রহী: রিপোর্ট

ক্রিপ্টো এক্সচেঞ্জ হুওবির প্রতিষ্ঠাতা লিওন লি ফার্মের মধ্যে তার শেয়ার বিক্রি করার জন্য অর্থদাতাদের সাথে আলোচনা করছেন বলে জানা গেছে সম্ভাব্য ক্রেতাদের মধ্যে রয়েছে জাস্টিন সান অফ ট্রন এবং এফটিএক্সের সিইও স্যাম ব্যাঙ্কম্যান-ফ্রাইড

সাম্প্রতিক ব্লুমবার্গের একটি প্রতিবেদন অনুসারে, হুওবির প্রতিষ্ঠাতা লিওন লি বর্তমানে প্রায় $1 বিলিয়ন মূল্যে হুওবি ক্রিপ্টো এক্সচেঞ্জের মধ্যে তার বেশিরভাগ অংশীদারিত্ব বিক্রি করতে একগুচ্ছ বিনিয়োগকারীদের সাথে আলোচনা করছেন।

হুওবির প্রতিষ্ঠাতা তার 60% শেয়ার বিক্রি করার জন্য আলোচনায় রয়েছেন বলে জানা গেছে

সম্প্রতি প্রকাশিত ব্লুমবার্গের প্রতিবেদন অনুসারে, হুওবির প্রতিষ্ঠাতা সম্ভাব্য ক্রেতাদের কাছে তার 60% শেয়ার বিক্রি করার জন্য অর্থদাতাদের সাথে আলোচনা করছেন বলে জানা গেছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে এই মাসের শেষের দিকে চুক্তিটি চূড়ান্ত হতে পারে।

বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিদের উদ্ধৃত করে, ব্লুমবার্গ ক্রেতাদের সম্ভাব্য তালিকায় জাস্টিন সান, ক্রিপ্টোকারেন্সি ট্রনের প্রতিষ্ঠাতা এবং ক্রিপ্টো বিলিয়নেয়ার এবং এফটিএক্স এক্সচেঞ্জের সিইও স্যাম ব্যাঙ্কম্যান-ফ্রাইড সহ বিশিষ্ট ক্রিপ্টো শিল্পের নাম যুক্ত করেছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে এসবিএফ এবং সান এর আগে শেয়ার অধিগ্রহণের বিষয়ে হুওবির সাথে আলোচনা করেছে।

এটি ছাড়াও, রিপোর্টে ZhenFund এবং Sequoia চায়নাকে “বিদ্যমান সমর্থক” হিসাবে উল্লেখ করা হয়েছে, যারা জুলাই মাসে অনুষ্ঠিত শেয়ারহোল্ডারদের বৈঠকের মধ্যে Huobi-এর সিদ্ধান্ত সম্পর্কে অবগত হয়েছিল৷ রিপোর্ট অনুসারে, লি 2 বিলিয়ন ডলার থেকে 3 বিলিয়ন ডলারের মধ্যে মূল্যায়ন চাইছেন।

হুওবির একজন মুখপাত্র এই বিষয়ে আরও বিশদ বিবরণ দিয়েছেন, রিপোর্ট করেছেন যে লি বর্তমানে অংশীদারি বিক্রির বিষয়ে বেশ কয়েকটি আন্তর্জাতিক সংস্থার সাথে আলোচনা পরিচালনার প্রক্রিয়াধীন রয়েছে, কিন্তু লেনদেনের বিষয়ে সুনির্দিষ্ট বিবরণ দিতে অস্বীকার করেছে।

“তিনি আশা করেন যে নতুন শেয়ারহোল্ডাররা আরও শক্তিশালী এবং সম্পদশালী হবে এবং তারা হুওবি ব্র্যান্ডকে মূল্য দেবে এবং হুওবির বৃদ্ধিকে চালিত করতে আরও মূলধন এবং শক্তি বিনিয়োগ করবে,” মুখপাত্র ব্লুমবার্গকে ইমেল করা বিবৃতিতে বলেছেন।

চীনে 2013 সালে চালু হওয়া, Huobi হল একটি নেতৃস্থানীয় ক্রিপ্টো এক্সচেঞ্জ যা ক্রমাগত তার কাজের পোর্টফোলিও প্রসারিত করে চলেছে৷ এক্সচেঞ্জ সম্প্রতি অস্ট্রেলিয়ায় পরিষেবা পরিচালনা এবং অফার করার জন্য একটি লাইসেন্স অর্জন করেছে এবং এর আগে নিউজিল্যান্ডে কাজ করার জন্য প্রয়োজনীয় অনুমতি অর্জন করেছে।

বিগ নিউজ

!

আসুন একসাথে #crypto এগিয়ে দেই! pic.twitter.com/5oLWr9qfV8

– হুওবি (@HuobiGlobal) 29 জুলাই, 2022