Fiat 2 Coins

Fiat 2 Coins

Orpheus Media 100 মিলিয়ন ইউরোর চুক্তিতে বার্সা স্টুডিওগুলির 24.5% অর্জন করেছে

বার্সা স্টুডিওগুলি তার 24.5% অংশীদারি অর্ফিয়াস মিডিয়ার কাছে বিক্রি করেছে, সোসিওসের সিইও আলেকজান্ডার ড্রেফাসের শেয়ার করা কিছু টুইট অনুসারে, নিম্নলিখিত অধিগ্রহণটি ওয়েব3 এবং এনএফটি সামগ্রী বিকাশে সহায়তা করবে৷ আরও বিশদ শেয়ার করে, ড্রেফাস যোগ করেছেন যে ফার্মটি এখন বার্কা ডিজিটাল এবং বিনোদন হিসাবে পরিচিত হবে।

আজ সম্প্রতি প্রকাশিত একটি বিবৃতিতে, একটি বিশিষ্ট ফুটবল ক্লাব, এফসি বার্সেলোনা কথোপকথনে বার্সা স্টুডিওস নামে পরিচিত, ঘোষণা করেছে যে এটি এই ফার্মের 24.5% অর্ফিয়াস মিডিয়াকে বিক্রি করেছে, একটি খুব 100 মিলিয়ন ইউরোর চুক্তিতে একটি স্বনামধন্য অডিওভিজ্যুয়াল প্রযোজনা সংস্থা।

Orpheus Media বার্সা স্টুডিওর 24.5% পেতে সেট করেছে

বার্সেলোনার তৈরি একটি ঘোষণা অনুসারে, মিডিয়াপ্রোর প্রতিষ্ঠাতা জেমস রৌরসের নেতৃত্বে অরফিয়াস মিডিয়া, বার্সা স্টুডিওতে 24.5% অংশীদারিত্ব পেতে প্রায় 100 মিলিয়ন ইউরো প্রদান করেছে।

FC বার্সেলোনা বার্সা স্টুডিওর 24.5% ব্যবসা অরফিয়াস মিডিয়াকে প্রায় 100 মিলিয়ন ইউরোতে বিক্রি করার ঘোষণা দিয়েছে। এই বিক্রয় এই ক্লাবের ডিজিটাল, NFT, এবং Web3 কৌশলের বৃদ্ধিকে ত্বরান্বিত করতে পরিবেশন করবে।

আরও তথ্য 👉 https://t.co/Q7v9c8WFy7

— FC বার্সেলোনা (@FCBarcelona) 12 আগস্ট, 2022

“চুক্তিটি 29 জুলাই Socios.com-এর সাথে স্বাক্ষরিত মূল চুক্তির পরিপূরক এবং এই ক্লাবের ডিজিটাল, NFT, এবং Web.3 কৌশলের বৃদ্ধিকে ত্বরান্বিত করতে সাহায্য করতে পারে।” ঘোষণা পরে যোগ

বার্সা স্টুডিওস এর আগে Socios.com এর সাথে একটি অভিন্ন লেনদেন মোকাবেলা করেছিল, ফার্মটিকে ব্যবসার 24.5% শেয়ারের অধিকারী করার অনুমতি দিয়েছিল। পরবর্তী চুক্তিগুলি বার্সার ক্ষয়িষ্ণু আর্থিক অবকাঠামোকে আলোড়ন ও স্থিতিশীল করতে এবং সংস্থাটিকে নতুন খেলোয়াড়দের নিবন্ধন করতে এবং লা লিগার জাতীয় প্রতিযোগিতার নিয়ম মেনে চলতে সহায়তা করে।

এই বিশেষ বিনিয়োগের মাধ্যমে, বার্সা স্টুডিওর কৌশলগত অংশীদাররা এই প্রকল্পের যোগ্যতা এবং খেলাধুলার বিস্ময়কর বিশ্বে ডিজিটাল বিষয়বস্তুর অব্যাহত ভবিষ্যৎ সম্পর্কে আস্থা দেখায়” বিবৃতিতে যোগ করা হয়েছে

রয়টার্সের মতে, ফার্মটি লা লিগার আর্থিক মেলা খেলার নিয়ম মেনে চলার জন্য তার তহবিল বাড়ানোর জন্য সক্রিয়ভাবে বেশ কয়েকটি কৌশল নিযুক্ত করছে, যার পরে পোলিশ স্ট্রাইকার রবার্ট লেভান্ডোস্কি এবং ব্রাজিলিয়ান উইঙ্গার রাফিনহা সহ নতুন খেলোয়াড়দের নিবন্ধন করার উপায় অনুসরণ করছে।

সোসিওসের প্রতিষ্ঠাতা এবং সিইও আলেকজান্দ্রে ড্রেফাস টুইটারে এই অধিগ্রহণের খবরটি শেয়ার করেছেন, যোগ করেছেন যে ফার্মটির নাম পরিবর্তন করা হবে “বার্কা ডিজিটাল অ্যান্ড এন্টারটেইনমেন্ট”, যা একচেটিয়াভাবে এনএফটি, ওয়েব3, এবং ডিজিটাল বিষয়বস্তুকে বিশ্বব্যাপী সেটিংয়ে চালানোর উপর ফোকাস করার জন্য সেট করা হয়েছে।

Dreyfus আরও যোগ করেছেন বার্সা-অরফিয়াস চুক্তিটি FC বার্সেলোনা টোকেন $BAR এবং চিলিজ ব্লকচেইন দ্বারা চালিত হবে।

ব্রেকিং: Orpheus Media 🇪🇸 100M ইউরোতে বার্সা স্টুডিওর 24.5% অধিগ্রহণ করেছে। কোম্পানিটির নাম পরিবর্তন করে “Barca Digital & Entertainment” (BDE) রাখা হবে এবং @FCBarcelona ফ্যান টোকেন ($BAR) x @socios x @chiliz ($CHZ) ব্লকচেইন দ্বারা চালিত Web3 বৃদ্ধিতে ফোকাস করবে।

– আলেকজান্দ্রে ড্রেফাস (@alex_dreyfus) 12 আগস্ট, 2022

বার্সার ক্রস-স্টেক লেনদেনগুলিকে একটি বৃহত্তর বিনিয়োগের ভগ্নাংশ হিসাবে সংজ্ঞায়িত করা যেতে পারে, যা ফার্মটিকে তার ক্ষতি, ঋণ এবং তার বিদ্যমান আর্থিক শূন্যতাগুলি উদ্ধার করতে সহায়তা করবে।

এর সভাপতি জোয়ান লাপোর্তা দ্বারা নির্দিষ্ট বিনিয়োগকে “লিভার” হিসাবে উল্লেখ করা হয়েছে। লাপোর্তার মতে, বার্সা সম্প্রতি তার ব্যালেন্স শীট সমান করতে তার চতুর্থ অর্থনৈতিক লিভার সক্রিয় করেছে।

SBNation এর মতে, সর্বশেষ পদক্ষেপটি অবশ্যই বার্সাকে তার তহবিল পুনরুদ্ধার করতে সহায়তা করবে, তবে নতুন খেলোয়াড়দের সই করার জন্য তহবিল যথেষ্ট হবে কিনা তা এখনও অজানা। বার্সা এখনও রবার্ট লেভান্ডোস্কি, জুলেস কাউন্ডে এবং রাফিনহা পাশাপাশি উসমানে ডেম্বেলে এবং সের্গি রবার্তোকে নিবন্ধন করতে পারেনি এবং আগামীকাল তাদের মৌসুমের প্রথম খেলা শুরু করবে।

ছবি: এফসি বার্সেলোনা/টুইটার