Fiat 2 Coins

Fiat 2 Coins

সমস্যাযুক্ত ক্রিপ্টো এক্সচেঞ্জ জিপমেক্স সিঙ্গাপুর আদালত থেকে তিন মাসের ক্রেডিটর সুরক্ষা পায়

Zipmex শেষ পর্যন্ত সিঙ্গাপুরের আদালত থেকে তিন মাসের পাওনাদার নিরাপত্তা মঞ্জুর করা হয়েছেপি ব্লুমবার্গের একটি বিবৃতিতে, আদালতের সিদ্ধান্ত ফার্মকে তৃতীয় পক্ষের মামলা এবং বিবৃতি থেকে রক্ষা করতে সহায়ক হবে, বাণিজ্যকে একটি দরকারী অর্থায়ন কৌশল নিয়ে আসতে সক্ষম করবে৷

এশিয়ান ক্রিপ্টোকারেন্সি ট্রেড জিপমেক্সকে সিঙ্গাপুরের আদালত থেকে তিন মাসের পাওনাদার নিরাপত্তা দেওয়া হয়েছিল, যা ফার্মটিকে একটি কার্যকর অর্থায়ন কৌশল তৈরি করতে সক্ষম করে।

সম্প্রতি প্রকাশিত ব্লুমবার্গের বিবৃতি অনুসারে, জিপমেক্স এর আগে সম্ভাব্য ঋণদাতাদের মামলা থেকে নিজেকে রক্ষা করার জন্য পাঁচ মাসের কোর্টরুম সুরক্ষা চাইছিল।

ফার্মটি এর আগে প্ল্যাটফর্মের চারপাশে লেনদেন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল “অস্থির বাজার পরিস্থিতি, সেইসাথে আমাদের গুরুত্বপূর্ণ ব্যবসায়িক সঙ্গীদের আর্থিক সমস্যা” উল্লেখ করার পরে।

সিঙ্গাপুর কোর্টরুম জিপমেক্সকে তিন মাসের কোর্টরুম নিরাপত্তা প্রদান করে

ব্লুমবার্গের মতে, শীর্ষস্থানীয় ক্রিপ্টোকারেন্সি ট্রেড জিপমেক্সকে সিঙ্গাপুর কোর্টরুম থেকে তিন মাসের ক্রেডিট কোর্টরুম সুরক্ষা দেওয়া হয়েছিল।

এই মাসের শুরুতে ঘোষণা করা গ্রাহকদের প্রত্যাহার এবং তার বাণিজ্যে লেনদেন বন্ধ করার আকস্মিক সিদ্ধান্তের কারণে যে কোনও সম্ভাব্য মামলা থেকে আদালতের সিদ্ধান্ত ফার্মটিকে রক্ষা করবে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে Zipmex একটি কার্যকর তহবিল কৌশল নিয়ে আসার জন্য প্রাথমিকভাবে পাঁচ মাসের পাওনাদার নিরাপত্তা খুঁজছিল।

ব্লুমবার্গের প্রতি, বিচারপতি এডিট আবদুল্লাহ প্রতিটি Zipmex সত্ত্বাকে 2 ডিসেম্বর, 2022 পর্যন্ত একটি স্থগিতাদেশ প্রদান করেন। একটি স্থগিতাদেশ বিলম্বের একটি আইনগতভাবে প্রত্যয়িত সময়কালকে বোঝায় যা ঋণদাতাদের ঋণদাতাদের তাদের অর্থপ্রদান স্থগিত করার এবং পরবর্তী তারিখে ব্যয় করার সুযোগ দেয় যা হল আদালতের মাধ্যমে সিদ্ধান্ত হয়েছে.

নিম্নলিখিত সিদ্ধান্তটি ফার্মটিকে একটি কার্যকর তহবিল কৌশল প্রণয়ন করার অনুমতি দেবে, পাশাপাশি তার ঋণদাতাদের যথাসময়ে ফেরত দেওয়ার জন্য তার আর্থিক কৌশলগুলি পুনর্গঠন করার জন্য চিন্তাভাবনা করে৷

এই ক্যালেন্ডার মাসের শুরুতে যখন ফার্মটি ভোক্তা লেনদেন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছিল তখন Zipmex নিজেই সমস্যায় পড়েছিল। ফার্মটি ক্রমবর্ধমান এক্সচেঞ্জ এবং সত্ত্বাগুলির সাথে সাইন আপ করেছে যা চলমান বিয়ারিশ শিল্পের গতির উজ্জ্বলতায় আকস্মিকভাবে স্থগিত ক্রিপ্টো অর্ডারগুলির অধিকারী। জিপমেক্স ছাড়াও, সেরা রেট প্রাপ্ত ক্রিপ্টো প্ল্যাটফর্ম যেমন সেলসিয়াস কমিউনিটি এবং ব্যাবেল মানি উত্তোলন স্থগিত করার জন্য তাদের নির্বাচন ঘোষণা করার পরে কঠিন ক্রিপ্টো শীতকালীন আবহাওয়ার কাছেও আত্মসমর্পণ করেছিল। উভয় সংস্থাই এখন তাদের সংগ্রহকারীদের কভার করার জন্য পুনর্গঠনের বিকল্পগুলি পরীক্ষা করছে।

তদুপরি, আরেকটি স্ট্রেসড ক্রিপ্টো লোন কোম্পানী ভল্ড তার তারল্যের অশান্তি সমাধান করতে এবং একটি বুদ্ধিমান তহবিল ব্যবস্থা তৈরি করার জন্য একটি অভিন্ন স্থগিতাদেশ পেয়েছে।

2018 সালে প্রতিষ্ঠিত, Zipmex সত্যিই একটি ডিজিটাল সম্পদ বিকল্প যা যেকোন ব্যাপক বাজারের জন্য সম্পদ-উৎপাদনকারী সম্পদের ইলেকট্রনিক ডিজিটাল ব্যবহার প্রদান করে। বিনিময়টি ইন্দোনেশিয়া, সিঙ্গাপুর, থাইল্যান্ড এবং অস্ট্রেলিয়া থেকে কাজ করে। ফার্মটি 20 শে জুলাই প্রত্যাহার স্থগিত করার সিদ্ধান্ত ঘোষণা করেছে, সমস্ত অঞ্চল জুড়ে তার ক্লায়েন্টদের কাছ থেকে আগ্রহের ঘূর্ণিঝড়কে আমন্ত্রণ জানিয়েছে৷